ক্রাইম পেট্রোল বিডি  »  Uncategorized   »   নালিশ করে পেয়েছেন বালিশ-কৃষি মন্ত্রী মতিয়া চৌধূরী

নালিশ করে পেয়েছেন বালিশ-কৃষি মন্ত্রী মতিয়া চৌধূরী

September 8, 2016 - 3:40 PM

শেরপুর থেকে এস, এম আজিজুল হাকিম শিমুল, মাহফুজুর রহমান সোহাগঃ
কৃষি মন্ত্রী মতিয়া চৌধূরী বলেন, ঈদের দিন যাতে কাউকে হাত না পাততে না হয়, এ চিন্তা থেকে ঈদের এই বিশেষ ভিজিএফ চালু করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ১০ টাকা চাল বিক্রি কর্মসূচীর উদ্বোধন হয়েছে। তার হাত দিয়েই দেশ খাদ্যে স্বয়ংসম্পূর্ণ হয়েছে। আমরা শ্রীলঙ্কায় চাল রপ্তানি করেছি। নেপালে ভূমিকম্পে চাল দিয়ে সহযোগিতা করেছি। আর খালেদা জিয়া ৯২ দিন মানুষ পুড়িয়ে হত্যা করার পর, আমেরিকা গিয়েছিলেন নালিশ করতে। নালিশ করে তিনি পেয়েছেন বালিশ। আর আমরা চাই দেশের সব মানুষের মুখে হাসি থাকুক সব সময়। k-minister-pic-2
কৃষি মন্ত্রী মতিয়া চৌধূরী আরো বলেন, নৌকার টিকেটে নির্বাচিত চেয়ারম্যানদের উদ্দেশ্য করে বলেন, নৌকা ছিল বলে চেয়ারম্যান হয়েছেন, তা না হলে হয়তো মেম্বারও হতে পারতেন না। ভাল কাজ করলে পার্টি আপনাদের সঙ্গে থাকবে। খারাপ কাজের দায় আওয়ামীলীগ নিবে না। তিনি বলেন, বহি®কৃতরা আবেদন করে আবার সদস্য হতে পারবেন। আমরা আওয়ামীলীগকে সার্কাস পার্টি হতে দেব না। আজ বৃহষ্পতিবার সকালে শেরপুরের নালিতাবাড়ী উপজেলার রামচন্দ্রকুড়া ইউনিয়ন পরিষদ প্রাঙ্গনে উপজেলার ১২ টি ইউনিয়নে দুস্থ মানুষের মাঝে ১০ কেজি করে ঈদুল আজহার বিশেষ ভিজিএফের চাল বিতরণ কালে তিনি এসব কথা বলেন।
এ সময় মন্ত্রীর সঙ্গে ছিলেন, অতিরিক্তি জেলা প্রশাসক আরিফুল ইসলাম, সহকারী পুলিশ সুপার খন্দকার লাবণী, উপজেলা আওয়ামীলীগের সভাপতি জিয়াউল হোসেন, সাধারণ সম্পাদক ফজলুল হক, রামচন্দ্রকুড়া ইউনিয়ন চেয়ারম্যান খোরশেদুল আলাম খোকা, নুরুল ইসলাম মাষ্টার সহ প্রমুখ ব্যাক্তিবর্গ। পরে মন্ত্রী সন্ধায় নকলার উদ্দেশ্যে রওনা হন।

আপনার মতামত জানানঃ