ক্রাইম পেট্রোল বিডি  »  ক্রাইম   »   নারী পুলিশের প্রেমের ফাঁদে ডাকাত রাজাপুরে ডাকাত আটক

নারী পুলিশের প্রেমের ফাঁদে ডাকাত রাজাপুরে ডাকাত আটক

October 20, 2016 - 3:08 PM

ঝালকাঠি প্রতিনিধি,মো.মোছাদ্দেক বিল্লাহ্
রাজাপুরে প্রেমের ফাঁদেফেলে দুর্ধর্ষ এক ডাকাতকে গ্রেফতার করেছে রাজাপুর থানা পুলিশ। বুধবার বিকেলে ওই ডাকাতকে বরিশালের নথুল্লাবাদ বাসস্ট্যান্ড থেকে গ্রেফতার করা হয়। গ্রেফতার হওয়া ডাকাত জামাল হোসেন ওরফে ছোট্ট রাজাপুরের নলবুনিয়া গ্রামের ফজলু দফাদারের ছেলে।
পুলিশ জানায়, রাজাপুরের চারাখালী বাজারে সম্প্রতি সাবেক পুলিশ কর্মকর্তা শাহজাহান তালুকদারের বাড়ীতে ডাকাতির ঘটনার মূল পরিকল্পনাকারী হেলালকে আটকের পর হেলাল আদালতে ১৬৪ ধারায় জবানবন্দী দেয়। হেলালের দেয়া তথ্যের ভিত্তিতে আরো দুই ডাকাত আলতাফ ওরফে রুটি আলতাফ ও সৈয়দ রিপনকে বরিশলের নিউ সার্কুলার সড়ক থেকে গ্রেফতার করে পুলিশ। তাদের কাছ থেকে ছোট্ট ডাকাতের মোবাইল নম্বর সংগ্রহ করে পুলিশ। এরপর তাকে গ্রেপ্তারের জন্য পুলিশের এক নারী সদস্যকে দিয়ে প্রেমের ফাঁদপাতে রাজাপুর থানা পুলিশ।
মামলার তদন্ত কর্মকর্তা এসআই নজরুল ইসলাম জানান, প্রায় একমাস ছোট্ট ডাকাতের সাথে আমাদের নারী পুলিশ সদস্য প্রেমের অভিনয় করে। পরে ১৯ অক্টোবর বুধবার বরিশাল নথুল্লাবাদ বাসষ্ট্যান্ডে দেখা করার জন্য আসতে বলে ছোট্ট ডাকাত। পরে রাজাপুর থানা পুলিশ ওই নারী পুলিশ সদস্যকে নিয়ে বরিশালে যায়। সেখানে বরিশাল গোয়েন্দা পুলিশ ও রাজাপুর থানা পুলিশের যৌথ অভিযান চালিয়ে জামাল হোসেন ওরফে ছোট্ট ডাকাতকে আটক করে।
রাজাপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) মো. হারুন অর রশিদ জানান, রাজাপুরে একাধিক ডাকাতির ঘটনায় জামাল হোসেন ওরফে ছোট্ট ডাকাত জড়িত। এছাড়াও ভান্ডারিয়ার একটি হত্যা মামলা ও মাদক মামলাসহ একাধিক ডাকাতির ঘটনায় ছোট্ট ডাকাত জড়িত। তাকে বুধবার গ্রেফতারের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে ডাকাতিসহ একাধিক অপরাধের সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে। তাকে রিমান্ডের জন্য আদালতে আবেদন করা হবে।

আপনার মতামত জানানঃ