ক্রাইম পেট্রোল বিডি  »  সারা বাংলা   »   নারায়ণগঞ্জে বসুন্ধরা সিমেন্ট কারখানায় আগুনে দগ্ধ ৫

নারায়ণগঞ্জে বসুন্ধরা সিমেন্ট কারখানায় আগুনে দগ্ধ ৫

নভেম্বর ৮, ২০২০ - ৬:০৪ অপরাহ্ণ

নারায়ণগঞ্জ বন্দরে বসুন্ধরা সিমেন্ট কারখানায় অগ্নিকাণ্ডের ঘটনায় পাঁচজন দগ্ধ হয়েছেন। তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের শেখ হাসিনা বার্ন ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে। এতে আরো দুইজন আহত হয়েছেন।

রোববার (৮ নভেম্বর) সকাল দশটায় বন্দর উপজেলার মদনগঞ্জ এলাকায় অবস্থিত বসুন্ধরা সিমেন্ট কারখানায় এ ঘটনা ঘটে।

বন্দর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো.ফখরুদ্দিন ভূঁইয়া জানান, গ্যাস লিকেজ থেকে মদনগঞ্জ এলাকায় বসুন্ধরা সিমেন্ট কারখানার একটি অংশে আগুন লাগে। প্রতিষ্ঠানের নিজস্ব অগ্নি নির্বাপণ কর্মীরা দ্রুত আগুন নিভিয়ে ফেলে। এতে ৫ জন দগ্ধ ও দুইজন আহত হন। দগ্ধ পাঁচজনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকা মেডিকেলের শেখ হাসিনা বার্ন ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে।

ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর বাচ্চু মিয়া জানান, হাসপাতালের শেখ হাসিনা বার্ন ইনস্টিটিউটে দগ্ধ অবস্থায় পাঁচজনকে ভর্তি করা হয়েছে।

পুলিশ কর্মকর্তা বাচ্চু মিয়া আরো জানান, দগ্ধদের মধ্যে সাইফুজ্জামান সোহাগের অবস্থা গুরুতর। তার শরীরের ৪০ শতাংশ আগুনে ঝলসে দগ্ধ হয়েছে। অপর চারজনের সবার ৭ শতাংশ দগ্ধ হয়েছে। এ ঘটনায় প্রতিষ্ঠানের নিজস্ব ফায়ার সার্ভিস কর্মী রাহাত (৩০), ও আসাদ (২৮) আহত হন। তাদেরকে স্থানীয়ভাবে চিকিৎসা দেয়া হয়েছে।

বন্দর ফায়ার সার্ভিসের সহকারী ষ্টেশন অফিসার জিন্নাত আলী বলেন, দুপুরে আমরা সংবাদ পাই বসুন্ধরা সিমেন্ট কারখানায় আগুন লেগেছে। তবে আমরা সেখানে যাওয়ার আগেই আগুন নিভিয়ে ফেলা হয়।

আপনার মতামত জানানঃ