ক্রাইম পেট্রোল বিডি  »  ক্রাইম   »   নাটোরে কিশোরী গণধর্ষণ মামলায় দুই জন গ্রেফতার

নাটোরে কিশোরী গণধর্ষণ মামলায় দুই জন গ্রেফতার

জুলাই ২১, ২০২০ - ৩:৩১ অপরাহ্ণ
নাটোর কিশোরী গণধর্ষণ

নাটোরের বড়াইগ্রামে কিশোরী গণধর্ষণ মামলায় স্বপন আলী ও শাহাদৎ হোসেন নামে দুই অভিযুক্তকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ। গতকাল সোমবার বড়াইগ্রাম উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

মঙ্গলবার বেলা সাড়ে ১১টার দিকে পুলিশ সুপারের কার্যালয়ের এক প্রেস ব্রিফিংয়ে এই তথ্য জানান পুলিশ সুপার লিটন কুমার সাহা। প্রেস ব্রিফিংয়ে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার তারেক জুবায়ের, মীর আসাদুজ্জামান, ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা আনারুল ইসলামসহ পুলিশ প্রশাসনের কর্মকর্তাবৃন্দ।

প্রেস ব্রিফিংয়ে পুলিশ সুপার জানান, গত ১৭ জুলাই সন্ধ্যা সাড়ে সাতটার দিকে ১৩ বছরের এক কিশোরী বাবার উপর অভিমান করে একই উপজেলার মানিকপুর গ্রামে নানার বাড়িতে যাওয়ার জন্য বাড়ি থেকে বের হয়। পরে ভ্যানযোগে রাত সাড়ে ৯টার দিকে উপজেলার রয়না ফিলিং স্টেশনের পাশে পৌঁছালে ভ্যান চালকসহ অভিযুক্তরা তাকে জোর করে ধরে একটি কলা বাগানে নিয়ে গিয়ে গণধর্ষণ করে ফেলে রেখে পালিয়ে যায়। পরে মেয়েটি নিজেই বাড়িতে ফিরে গিয়ে পরিবারের সদস্যদের ঘটনাটি জানায়।

তিনি জানান, এরপর মেয়েটির মা বাদী হয়ে অজ্ঞাত তিনজনকে অভিযুক্ত করে বড়াইগ্রাম থানায় একটি মামলা দায়ের করেন। মামলা দায়েরের পর ডিবি পুলিশের টিমসহ থানা পুলিশ বিভিন্ন স্থানে ধর্ষক স্বপন আলী ও শাহাদৎ হোসেনকে গ্রেফতার করে। পরে গ্রেফতারকৃতদের নারী ও শিশু নির্যাতন আদালতে উপস্থাপন করলে তারা ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করে। অন্য অভিযুক্তকে গ্রেফতারের চেষ্টা চলছে।

আপনার মতামত জানানঃ