ক্রাইম পেট্রোল বিডি  »  সারা বাংলা   »   নরসিংদী জেলা প্রশাসনের মাদকবিরোধী টাস্কফোর্স অভিযান ও ভ্রাম্যমান আদালত পরিচালনা

নরসিংদী জেলা প্রশাসনের মাদকবিরোধী টাস্কফোর্স অভিযান ও ভ্রাম্যমান আদালত পরিচালনা

ডিসেম্বর ১, ২০২০ - ২:৩৫ পূর্বাহ্ণ
মোঃ সিজান আহমেদ সোহাগ অনুসন্ধানী প্রতিনিধি: আজ ৩০ নভেম্বর ২০২০ নরসিংদী জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট সৈয়দা ফারহানা কাউনাইন মহোদয়ের সদয় নির্দেশনা মোতাবেক নরসিংদী জেলাধীন শিবপুর উপজেলার ঢাকা-সিলেট মহাসড়কে শ্রীফুলিয়া বাসস্ট্যান্ডে বিভিন্ন আন্তঃজেলা পাবলিক বাসে বিজ্ঞ এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট পারভেজ মল্লিক-এর নেতৃত্বে মাদকবিরোধী টাস্কফোর্স অভিযান ও ভ্রাম্যমান আদালত পরিচালিত হয়।
এ সময় কয়েকটি আন্তঃজেলা পাবলিক বাসে তল্লাশী করে আনুমানিক ৫.৫ (পাঁচ কেজি পাঁচশত গ্রাম) কেজি গাঁজা সহ আটক করা হয় নিজ হেফাজতে বহনরত অবস্থায় পাওয়ায় তার বিরুদ্ধে নিয়মিত মামলা দায়েরের জন্য সংশ্লিষ্ট থানায় প্রেরণ করা হয়।
টাস্কফোর্স অভিযান ও ভ্রাম্যমান আদালত পরিচালনায় সার্বিক সহযোগিতা প্রদান করেন জেলা পুলিশ, নরসিংদী এবং জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সদস্যগণ।
নরসিংদী জেলায় মাদকের ব্যবহার ও জেলাধীন মহাসড়ক ব্যবহার করে আন্তঃজেলা মাদক পরিবহন নিয়ন্ত্রনে জেলা প্রশাসনের টাস্কফোর্সসহ ভ্রাম্যমান আদালত পরিচালনা অব্যাহত আছে এবং থাকবে।

আপনার মতামত জানানঃ