ক্রাইম পেট্রোল বিডি  »  বিনোদন   »   নবাব এলএল.বি মুভির পরিচালকের প্রতি ক্ষুব্ধ

নবাব এলএল.বি মুভির পরিচালকের প্রতি ক্ষুব্ধ

নভেম্বর ২৭, ২০২০ - ৪:০৫ অপরাহ্ণ

জমকালো উৎসবে দেখা যায়নি শাকিব, মাহি কিংবা অর্চিতাকেও।

বৃহস্পতিবার (২৬ নভেম্বর) ছবিটিকে ঘিরে বিশাল আয়োজন হয়ে গেল রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে। তবে কেন্দ্রীয় চরিত্রে যারা অভিনয় করছেন তাদের কাউকেই পাওয়া গেলে না এই ঘোষণা মঞ্চে। বিষয়টি অনেকটা সেই প্রবাদ বাক্যের মতোই- ‌যার বিয়া তার খবর নাই, পাড়া-পড়শীর ঘুম নাই!

এদিকে খোঁজ নিয়ে জানা যায়, পরিচালক অনন্য মামুনের ওপর বেজায় চটেছেন ছবির তারকারা। যার ফলে সিনেমাটিকে ঘিরে আই থিয়েটার অ্যাপের আনুষ্ঠানিক ঘোষণার দিনেও হাজির হননি কেউই। বিষয়টি নিয়ে অনুষ্ঠানের আগে শাকিব খানের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, ‘ব্যক্তিগত কারণে আমি যাচ্ছি না।’

কারণটি ‌‘ব্যক্তিগত’ বললেও কাছের মানুষের বরাতে জানা যায়, পরিচালকের কথা ঠিক নেই বলেই অনুষ্ঠানে যাননি তিনি। যেহেতু এটি ওটিটি প্ল্যাটফর্ম উদ্বোধনের আয়োজন সেটিও কারণ হিসেবে ‘অজুহাত’ ধরেছেন ঢালিউডের এই শীর্ষ নায়ক।
তবে এদিন সন্ধ্যার আয়োজনে উপস্থিত হন অভিনেতা তারিক আনাম খান, ইমন, জিয়াউল রোশান, পূজা চেরী, তানহা তাসনিয়া, সংগীতশিল্পী কণা, আহম্মেদ হুমায়ূন, ইমরান, তাসনিম আনিকা প্রমুখ।

এদিকে জানা যায় মাহিও বেশ ক্ষুব্ধ পরিচালকের ওপর। তার ভাষ্য, ‘গানের কিছু কাজ বাকি। পরপর তিনবার শুটিংয়ের জন্য তারিখ দিয়েছি। কিন্তু পরিচালক প্রতিবারই শুটিং করতে ব্যর্থ হয়েছেন। শুটিং পিছিয়ে গেলেও তিনি আমাকে জানানোর প্রয়োজন মনে করেননি। এখন হুট করে শুনি ২৬ নভেম্বর ছবিটি মুক্তির ঘোষণা দিচ্ছেন আয়োজন করে!

এসএমএস করে জানালেন, আয়োজনের কথা। আর পরদিন মালদ্বীপ নিয়ে যাবেন শুটিংয়ের জন্য। কিন্তু আমি অন্য কাজ নিয়ে ব্যস্ত। আমার আপাতত সিডিউল নেই।’

ছবির কেন্দ্রীয় তারকাদের উপস্থিতি না থাকার বিষয়টি নিয়ে পরিচালকের দৃষ্টি আকর্ষণ করা হলে তিনি বাংলা ট্রিবিউনকে বলেন, ‌‘আমি ইন্ডাস্ট্রির সব শিল্পীকে দাওয়াত দিয়েছি। কিন্তু কেউ না এলে আমার তো কিছু করার নাই। আমি যতদূর জানি, শাকিব খান একটু অসুস্থ এবং মাহি ব্যক্তিগত কারণে আসেননি।’

সেলিব্রেটি প্রোডাকশনের ব্যানারে নির্মিত এই ছবিতে শাকিব খানের বিপরীতে আছেন মাহিয়া মাহি ও অর্চিতা স্পর্শিয়া। এছাড়াও অভিনয় করছেন শহীদুজ্জামান সেলিম, শাহেদ আলী, রাশেদ মামুন অপু, আনোয়ারসহ অনেকেই।

আপনার মতামত জানানঃ