ক্রাইম পেট্রোল বিডি  »  বিনোদন   »   দ্য রিটার্ন অব জান্ডার কেজ সিনেমাটির ট্রেইলার

দ্য রিটার্ন অব জান্ডার কেজ সিনেমাটির ট্রেইলার

October 17, 2016 - 6:58 AM

বিনোদন ডেস্ক : বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোনের প্রথম হলিউড সিনেমা এক্সএক্সএক্স : দ্য রিটার্ন অব জান্ডার কেজ’র ট্রেইলার প্রকাশিত হয়েছে। এতে অ্যাকশন দৃশ্যে দেখা গেছে এ অভিনেত্রীকে।

গতকাল রোববার সালমান খানের জনপ্রিয় রিয়েলিটি শো ‘বিগ বস সিজন-টেন’র প্রিমিয়ারে এ ট্রেইলার প্রকাশ করেন দীপিকা পাড়ুকোন। সিনেমাটির প্রচারণায় অনুষ্ঠানে উপস্থিত হয়েছিলেন তিনি।

আগের ট্রেইলারে দীপিকাকে না দেখতে পেয়ে হতাশ হয়েছিলেন তার ভক্তরা। এবার ভক্তরা খুশি হতেই পারেন কারণ ট্রেইলারের বেশির ভাগ অংশজুড়েই রয়েছেন এ অভিনেত্রী। সাধারণত বলিউড সিনেমায় অ্যাকশন দৃশ্যে দীপিকার দেখা মেলে না। কিন্তু এ সিনেমায় নিজের ইমেজটা পুরোপুরি ভেঙে অ্যাকশন দৃশ্যে হাজির হয়েছেন তিনি।

সিনেমায় দীপিকার চরিত্রের নাম সেরেনা আনগার। ট্রেইলারের শুরুটা হয়েছে তার অ্যাকশন দিয়ে। শুটিংয়ের আগে তিনি যে পরিশ্রম করেছেন তা অনেকটাই স্বার্থক। কারণ প্রকাশিত ট্রেইলারে সে আভাসই মিলেছে। এ সিনেমায় দর্শক অন্য এক দীপিকাকে দেখতে পাবেন।

এক্সএক্সএক্স : দ্য রিটার্ন অব জান্ডার কেজ সিনেমাটি পরিচালনা করেছেন ডিজে কারুসো। সিনেমায় দীপিকা ছাড়াও অভিনয় করেছেন- ভিন ডিজেল, টনি জা, স্যামুয়েল এল. জনসন, নিনা ডোবরেভ, রুবি রোজ এবং আরিয়াদনা গুতিয়েরেজ। ২০১৭ সালের ২০ জানুয়ারি মুক্তি পাবে সিনেমাটি।

খুব শিগগিরই সঞ্জয় লীলা বানসালি পরিচালিত পদ্মাবতী সিনেমার শুটিং শুরু করবেন দীপিকা। সিনেমায় আরো রয়েছেন-রণবীর সিং এবং শহিদ কাপুর।

 

 

আপনার মতামত জানানঃ