ক্রাইম পেট্রোল বিডি  »  সারা বাংলা   »   দৌলতখান পৌরসভা ৮ নং ওয়ার্ড দোয়া চেয়েছেন মনজুর আলম

দৌলতখান পৌরসভা ৮ নং ওয়ার্ড দোয়া চেয়েছেন মনজুর আলম

সেপ্টেম্বর ৯, ২০২০ - ৬:৪৮ অপরাহ্ণ
আশিকুর রহমান জাফর, দৌলতখান থানা প্রতিনিধি: আসছে আগামী দৌলতখান পৌরসভা নির্বাচন।এই নির্বাচনকে ঘিরে দৌলতখান  বিভিন্ন ওয়ার্ডে কাউন্সিলর পদপ্রার্থী পৌরসভার মেয়র পদপ্রার্থী সবাই মোটামুটি মানুষের মাঝে যাওয়া-আসা করছেন। দৌলতখান  পৌরসভা ৮ নং ওয়ার্ড কাউন্সিলর পদপ্রার্থী মোহাম্মদ মনজুর আলম একজন সৎ নিষ্ঠাবান মানুষ।
পৌরসভার ৮ নং ওয়ার্ড বাসি  জানান মনজুর ভাই মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছে। করোনা মহামারীতে গরিব দুঃখী অসহায় মানুষের বাড়ি বাড়ি গিয়ে ত্রাণ সামগ্রী পৌঁছে দেন। সফল প্রধানমন্ত্রী জাতির জনক বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা, মানবতার মা জননেত্রী শেখ হাসিনার নির্দেশে প্রত্যেকটা মহল্লায় মহল্লায় মানুষের বাড়ি বাড়ি গিয়ে খোঁজ খবর নেন তিনি, রাত-দিন ৮ নং বাসীর জন্য পরিশ্রম করে যাচ্ছেন।
দৌলতখান  পৌরসভা ৮ নং ওয়ার্ড কাউন্সিলর পদপ্রার্থী মোহাম্মদ মনজুর আলম ক্রাইম পেট্রোল বিডিকে জানান; আমি দৌলতখান পৌরসভার ৮ নং ওয়াডে  বসবাস করি, আমি ৮নং ওয়ার্ড বাসীর জন্য কিছু করতে পারলে নিজেকে ধন্য মনে করব, আমার বাবা মানব সমাজের জন্য কাজ করে গেছেন, মানুষের কল্যানে জন্য  আমি কাজ করতে চাই।
আমি হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি ইতিহাসের মহানায়ক জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর আদর্শকে ধারণ করে ও প্রিয় নেতা আলহাজ্ব আলী আজম মুকুল এমপি মহদোয়ের দিক নির্দেশনা মেনে যুবসমাজের জন্য  কিছু  করে  যেতে চাই।
তিনি আরো বলেন; যদি কাউন্সিলর নির্বাচিত হয় তাহলে ৮ নম্বর ওয়ার্ড বাসীর দুঃখকষ্ট সবসময় ভাগাভাগি করে নেব। দৌলতখান পৌরসভার ৮ নম্বর ওয়ার্ড বাসীর সর্বস্তরের মানুষের কাছে দোয়া ও সমর্থন চেয়েছেন।

আপনার মতামত জানানঃ