ক্রাইম পেট্রোল বিডি  »  খেলাধুলা   »   দুর্দান্ত প্রতাপে ছুটছে বাভারিয়ান এক্সপ্রেস

৬-২ গোলে বায়ার্নের জয়

দুর্দান্ত প্রতাপে ছুটছে বাভারিয়ান এক্সপ্রেস

নভেম্বর ৪, ২০২০ - ১০:৫০ পূর্বাহ্ণ

অস্ট্রিয়ান ক্লাব সালজবুর্গকে নিয়ে ছেলেখেলা করলো বর্তমান চ্যাম্পিয়ন বায়ার্ন মিউনিখ। তাদের মাঠে ৬-২ গোলের জয় পেয়েছে বায়ার্ন মিউনিখ। জোড়া গোল করেছেন রবার্ট লেওয়ানডস্কি।

কোনভাবেই থামানো যাচ্ছে না বর্তমান চ্যাম্পিয়ন বায়ার্ন মিউনিখের জয়রথ। ঘরের মাঠ হোক কিংবা প্রতিপক্ষের মাঠ। সর্বত্রই দুর্দান্ত প্রতাপে ছুটছে বাভারিয়ান এক্সপ্রেস।

এবার অবশ্য প্রতিপক্ষের মাঠে তাদের নিয়ে একরকম ছেলেখেলাই করলো হ্যান্সি ফ্লিক শিষ্যরা। যদিও ম্যাচের ৪ মিনিটে পিছিয়ে পড়ে বর্তমান চ্যাম্পিয়নরা। বেরিসহা গোল করে এগিয়ে নেন সালজবুর্গকে। তবে ২১ মিনিটে পেনাল্টি থেকে গোল করে বায়ার্নকে সমতায় ফেরান লেওয়ানডস্কি।

৪৪ মিনিটে আত্মঘাতী গোলের সুবাদে এগিয়ে যায় বাভারিয়ানরা। তবে ৬৬ মিনিটে সমতায় ফেরে স্বাগতিকরা। এরপর বাকি সময়টা ছিল জার্মান জায়ান্টদের দখলে। একের পর এক আক্রমণে দিশেহারা সালজবুর্গ।

ম্যাচের ৭৯ মিনিটে দলকে এগিয়ে নেয়ার গোলটি করেন বোয়েটাং। এরপর প্রতিপক্ষের জালে বল জড়ান লিরয় সানে। তিনি স্কোর লাইন নিয়ে যান ৪-২’য়ে। ম্যাচের শেষ পর্যন্ত আক্রমণ চালিয়ে গেছে বাভারিয়ানরা। ৮৮ মিনিটে নিজের জোড়া গোল পূর্ণ করেন লেওয়ানডস্কি। তার পথ ধরে অতিরিক্ত সময়ে প্রতিপক্ষের জালে শেষ পেরেক ঠুকেন লুকাস হার্নান্দেজ। সেই সঙ্গে ৬-২ গোলের বড় জয় নিশ্চিত হয় বায়ার্ন মিউনিখের।

আপনার মতামত জানানঃ