ক্রাইম পেট্রোল বিডি  »  খেলাধুলা   »   দুই হারের পর জয় পেলো জুভেন্টাস

দুই হারের পর জয় পেলো জুভেন্টাস

February 23, 2021 - 12:54 PM

টানা দুই হারের পর জয়ে ফিরতে মরিয়া ছিল জুভেন্টাস। সেই পরিস্থিতি থেকে দলকে উদ্ধার করলেন ক্রিস্টিয়ানো রোনালদো। জোড়া গোল করলেন পর্তুগিজ ফরোয়ার্ড। সঙ্গে জালের দেখা পেয়েছেন ওয়েস্টন ম্যাককেনি। দুই সতীর্থের গোলে সেরি আর পয়েন্ট তালিকার তলানির দল ক্রোতোনেকে হারিয়ে জয়ে ফিরল জুভেন্টাস।

গতকাল সোমবার নিজেদের ঘরের মাঠে আলিয়াঞ্জ স্টেডিয়ামে ৩-০ ব্যবধানে জয় পেয়েছে জুভেন্টাস। এর আগের ম্যাচে নাপোলির বিপক্ষে হেরেছিল তুরিনের ক্লাবটি। এরপর হেরেছে চ্যাম্পিয়নস লিগে পোর্তোর বিপক্ষে শেষ ষোলোর প্রথম লেগে।

গতকাল ম্যাচের ৩৮ মিনিটে গোল পেয়ে যায় জুভেন্টাস। আলেক্স সান্দ্রোর ক্রসে ছয় গজ বক্সের সামনে হেডে ঠিকানা খুঁজে নেন রোনালদো। বিরতিতে যাওয়ার আগ মুহূর্তে ব্যবধান দ্বিগুণ করেন তিনি। বাইলাইনের কাছ থেকে র‍্যামজির ক্রসে ছয় গজ বক্সের সামনে লাফিয়ে হেড দিয়ে জাল খুঁজে নেন পর্তুগিজ ফরোয়ার্ড। এই গোলের মাধ্যমে চলতি আসরে সর্বোচ্চ গোলদাতাদের তালিকায় শীর্ষে উঠলেন রোনালদো। তাঁর গোল সংখ্যা ১৮টি। দ্বিতীয় সর্বোচ্চ ১৭টি গোল করেছেন রোমেলু লুকাকু। ৬৬ মিনিটে স্কোরলাইন ৩-০ করেন ম্যাককেনি। কর্নার থেকে ডি লিখটের হেড আরেকজেনের গায়ে লেগে পেয়ে যান ম্যাককেনি। সুযোগ হাত ছাড়া না করে ঠিকানা খুঁজে নেন তিনি।

চলতি লিগে ২২ ম্যাচে ১৩ জয়ে ৪৫ নিয়ে তৃতীয় স্থানে আছে জুভেন্টাস। ৫৩ পয়েন্ট নিয়ে সবার উপরে আছে ইন্টার মিলান। ৪৪ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে আছে রোমা।

Tags:

আপনার মতামত জানানঃ