ক্রাইম পেট্রোল বিডি  »  আন্তর্জাতিক   »   দিল্লিতে প্রকাশ্যে তরুণীকে খুন, এগিয়ে আসেনি কেউ

দিল্লিতে প্রকাশ্যে তরুণীকে খুন, এগিয়ে আসেনি কেউ

September 20, 2016 - 12:19 PM

আন্তর্জাতিক ডেস্ক : ভারতের রাজধানী দিল্লিতে প্রকাশ্যে এক তরুণীকে ২০ বারেরও বেশি ছুরিকাঘাত করে হত্যা করেছে এক যুবক। নির্মম এ হত্যাকাণ্ড চলার সময় আশেপাশের কেউই এগিয়ে আসেনি। মঙ্গলবার সকালে উত্তর দিল্লির বুরারি এলাকার এই ঘটনার পর ফের বাসিন্দাদের অমানবিকতার বিষয়টি সামনে চলে এসেছে।

সিসিটিভির ফুটেজে দেখা গেছে, মঙ্গলবার সকাল ৯টার দিকে এক যুবক মোটরসাইকেল নিয়ে এক তরুণীর পাশে দাঁড়ায়। মোটরসাইকেলটি দাঁড় করিয়ে সে ওই তরুণীর দিকে এগিয়ে যায়। এর পর ছুরি দিয়ে কোপানো শুরু সে। আক্রান্ত ওই তরুণীর আর্তচিৎকারে আশেপাশের কেউ এগিয়ে আসেনি । কয়েকজন ঘটনাটি দেখে পাশ কাটিয়ে চলে গেছেন। বাকিরা আতঙ্ক নিয়ে তাকিয়ে থেকেছেন, কিন্তু এগিয়ে যাওয়ার সাহস পাননি। ২০ বারেরও বেশি আঘাতে ক্ষতবিক্ষত হয়ে লুটিয়ে পড়েন তরুণী। কিন্তু আঘাত এরপরেও থামেনি। মৃত্যু নিশ্চিত করতে একটি বড় পাথর নিয়ে তরুণীর মাথা থেঁতলে দেয় ওই যুবক। শেষে তরুণীর নিথর দেহে সজোরে লাথি মারে সে। ঘটনাস্থল থেকে পালিয়ে যাওয়ার সময় স্থানীয়রা ওই যুবককে আটক করতে সক্ষম হয়।

নিহত ওই তরুণীর নাম করুণা (২১)। তিনি শিক্ষকতা করতেন। হত্যাকারী সুরেন্দ্র দীর্ঘদিন ধরেই করুণাকে উত্যক্ত করছিলেন বলে তার পরিবারের অভিযোগ।

জ্যেষ্ঠ পুলিশ কর্মকর্তা এশা পান্ডে বলেন,‘পাশাপাশি বসবাসের সময় ওই যুবক তরুণীটিকে পছন্দ করতো। কিন্তু যুবকটির বিয়ে হয়ে যাওয়ার পর ওই তরুণী আর তার দিকে ফিরেও তাকায়নি।’

প্রসঙ্গত, দিল্লিতে পথচলতি একা মানুষ বিপদে পড়লে কেউ সাহায্য করতে এগিয়ে আসেন না, এমন অভিযোগ বারবারই উঠেছে। এর আগে সোমবার দক্ষিণ-পশ্চিম দিল্লির ইন্দ্রপুরী এলাকায় এক সদ্যবিবাহিতা তরুণীর ওপর তার প্রাক্তন প্রেমিক ছুরি নিয়ে হামলা চালায়। তরুণীকে খুন করার পর সেই যুবক নিজেও আত্মহত্যা করে। কিন্তু সেই ঘটনাতেও তরুণীকে বাঁচাতে এগিয়ে আসেননি কেউ।

আপনার মতামত জানানঃ