ক্রাইম পেট্রোল বিডি  »  খেলাধুলা   »   তিন ম্যাচ নিষিদ্ধ আগুয়েরো

তিন ম্যাচ নিষিদ্ধ আগুয়েরো

September 3, 2016 - 4:36 AM

ক্রীড়া ডেস্ক : ওয়েস্ট হামের খেলোয়াড় উইনস্টন রিডকে কনুই দিয়ে আঘাত করার অপরাধে তিন ম্যাচ নিষিদ্ধ হয়েছেন ম্যানচেস্টার সিটির আর্জেন্টাইন স্ট্রাইকার সার্জিও আগুয়েরো।

আর এই নিষেধাজ্ঞার ফলে আগামী শনিবার প্রিমিয়ার লিগে ম্যানচেস্টার ইউনাইটেডের বিপক্ষে আগুয়েরোকে ছাড়াই খেলতে হবে ম্যানচেস্টার সিটিকে। লিগে ঘরের মাঠে বোর্নমাউথের বিপক্ষে এবং লিগ কাপে সোয়ানসি সিটির বিপক্ষেও খেলা হবে না আর্জেন্টিনা তারকার।

শুক্রবার রাতে ইংল্যান্ডের ফুটবল অ্যাসোসিয়েশন (এফএ) এক বিবৃতিতে আগুয়েরোর নিষেধাজ্ঞার বিষয়টি নিশ্চিত করে।

ইতিহাদ স্টেডিয়ামে গত রোববার ওয়েস্ট হ্যামের বিপক্ষে ম্যাচের ৭৬ মিনিটে একটি বলের দখল নিতে গিয়েছিলেন আগুয়েরো ও রিড। টিভি রিপ্লেতে দেখা যায়, আগুয়েরোর কনুই রিডের গলায় লাগে। রিড পরে চোট নিয়ে মাঠ ছাড়েন।

যদিও ঘটনাটি ম্যাচ রেফারির চোখ এড়িয়ে যায়। তার ম্যাচ রিপোর্টেও এর উল্লেখ ছিল না। কিন্তু ভিডিওতে তা ধরা পড়ে এবং আগুয়েরোর বিরুদ্ধে অভিযোগ আনে এফএ। অভিযোগের বিরুদ্ধে সিটি আপিল করলেও এফএ সেটি খারিজ করে দিয়ে আগুয়েরোর ওপর নিসেধাজ্ঞা আরোপ করে।

লিগে এখন পর্যন্ত হওয়া তিন ম্যাচে তিনটি গোল করেছেন আগুয়েরো। এ ছাড়া চাম্পিয়ন্স লিগের বাছাইপর্বে স্টেওয়া বুচারেস্টের বিপক্ষে প্রথম লেগে সিটির ৫-০ গোলে জয়ের ম্যাচে করেছিলেন হ্যাটট্রিক।

আপনার মতামত জানানঃ