ক্রাইম পেট্রোল বিডি  »  অর্থনীতি   »   তিন কোম্পানির পর্ষদ সভা ২৭ অক্টোবর

তিন কোম্পানির পর্ষদ সভা ২৭ অক্টোবর

October 18, 2016 - 10:25 AM

অর্থনৈতিক প্রতিবেদক : পুঁজিবাজারে তালিকাভুক্ত তিনটি কোম্পানির পরিচালনা পর্ষদের সভা আগামী ২৭ অক্টোবর অনুষ্ঠিত হবে। এর মধ্যে দুটো কোম্পানির সভা বিকেল ৩টায় এবং অন্যটির সাড়ে ৩টায় হবে।

মঙ্গলবার ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) এবং সংশ্লিষ্ট প্রতিষ্ঠান সূত্রে এ তথ্য জানা গেছে।

প্রাইম ব্যাংক : পুঁজিবাজারে তালিকাভুক্ত প্রাইম ব্যাংক লিমিটেডের পরিচালনা পর্ষদের সভা আগামী ২৭ অক্টোবর বিকেল ৩টায় অনুষ্ঠিত হবে।

সভায় ব্যাংকের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। ওই প্রতিবেদন থেকে ব্যাংকের তৃতীয় প্রান্তিকের তথ্য পাওয়া যাবে। উল্লেখ্য, প্রাইম ব্যাংক ২০০০ সালে পুঁজিবাজারে তালিকাভুক্ত হয়।

এনসিসি ব্যাংক: এনসিসি ব্যাংক লিমিটেডের পরিচালনা পর্ষদের সভা আগামী ২৭ অক্টোবর বিকেল ৩টায় অনুষ্ঠিত হবে।

সভায় ব্যাংকের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। ওই প্রতিবেদন থেকে ব্যাংকের তৃতীয় প্রান্তিকের তথ্য পাওয়া যাবে। উল্লেখ্য, এনসিসি ব্যাংক ২০০০ সালে পুঁজিবাজারে তালিকাভুক্ত হয়।

সায়হাম টেক্সটাইল মিলস : পুঁজিবাজারে তালিকাভুক্ত কোম্পানি সায়হাম টেক্সটাইল মিলস লিমিটেডেরও পরিচালনা পর্ষদের সভা আগামী ২৭ অক্টোবর বিকেল সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে।

সূত্র জানায়, সভায় কোম্পানির ৩০ জুন, ২০১৬ সমাপ্ত হিসাব বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। সভা থেকে আসতে পারে কোম্পানির শেয়ারহোল্ডারদের জন্য লভ্যাংশের ঘোষণা। উল্লেখ্য, সায়হাম টেক্সটাইল ২০১৫ সালে ১৫ শতাংশ বোনাস লভ্যাংশ দিয়েছে।

আপনার মতামত জানানঃ