ক্রাইম পেট্রোল বিডি  »  বিনোদন   »   তিনটি গুণ লাগবে দীপিকার মি. পারফেক্ট হতে

তিনটি গুণ লাগবে দীপিকার মি. পারফেক্ট হতে

September 26, 2016 - 7:27 AM

বিনোদন ডেস্ক : বলিউডের গ্ল্যামারগার্ল দীপিকা পাড়ুকোন। ব্যক্তিগত বিষয় নিয়ে খুব একটা মুখ খোলেন না তিনি। তবে সম্প্রতি তার ব্যক্তিগত জীবনের কিছু তথ্য ভক্তদের জানিয়েছেন এই অভিনেত্রী।

দীপিকা তার অসাধারণ অভিনয় দিয়ে ভক্তদের মনে জায়গা করে নিয়েছেন। পাশাপাশি বলিউডে গড়েছেন শক্ত অবস্থান। তার জীবন নিয়ে ভক্তদের মনে রয়েছে অনেক প্রশ্ন।

সম্প্রতি ‘ভোগ বিএফএফ’ শিরোনামের একটি টক শো অনুষ্ঠানে হাজির হয়েছিলেন তিনি। সেখানে নিজের মি. পারফেক্টের কী গুণ থাকতে হবে? কাকে প্রথম চুমু খেয়েছিলেন? এবং তার ক্রাশ কে? তার উত্তর দিয়েছেন দীপিকা।

দীপিকার মি. পারফেক্ট হতে কী গুণ থাকতে হবে? এই প্রশ্নের জবাবে দীপিকা বলেন, ‘তাকে মজার মানুষ হতে হবে, ভালো উচ্চতা থাকতে হবে এবং অবশ্যই তাকে একজন ভালো মানুষ হতে হবে।’

দীপিকার ক্রাশ সম্পর্কে জিজ্ঞেস করলে তিনি জানিয়েছেন, হলিউড অভিনেতা ব্র্যাডলি কুপারই তার ক্রাশ। জীবনের প্রথম চুমু তিনি কাকে খেয়েছিলেন? এবার কিছুটা রক্ষণাত্মক দীপিকা মজা করে বলেন, ‘কাকে আবার? আমার মা-বাবাকে।’

দীপিকা বর্তমানে পদ্মাবতী সিনেমার জন্য নিজেকে প্রস্তুত করছেন। এ ছাড়া আগামী জানুয়ারিতে ভিন ডিজেলের বিপরীতে হলিউড সিনেমা এক্সএক্সএক্স : দ্য রিটার্ন অব জান্ডার কেজ-এ দেখা যাবে এ অভিনেত্রীকে।

আপনার মতামত জানানঃ