ক্রাইম পেট্রোল বিডি  »  সারা বাংলা   »   তালায় ১ দিনে আরও ৭ জনের করোনা পজেটিভ

মোট আক্রান্ত ৪৫

তালায় ১ দিনে আরও ৭ জনের করোনা পজেটিভ

জুলাই ১১, ২০২০ - ১২:৩৬ পূর্বাহ্ণ
করোনা

শেখ অাবুমুছা  তালা সাতক্ষীরা: তালায় স্বাস্থ্য কর্মী, পল্লী চিকিৎসক, দুইনারীসহ ৭ জনের শরীরে নতুন করে করোনা ভাইরাস পাওয়া গেছে। শুক্রবার (১০ জুলাই) দুপুরে তালা স্বাস্থ্য বিভাগ ও থানা প্রশাসন এ তথ্য নিশ্চিত করেছে।

আক্রান্ত ব্যক্তিরা হলেন উপজেলার জালালপুর ইউনিয়নের চরকানাইদিয়া গ্রামের পল্লী চিকিৎসক মোঃ আজিজুর রহমান (৫৬), খলিলনগর ইউনিয়নের গঙ্গারামপুর গ্রামের আভা রানী দেবনাথ (৫৭), তালা সদর ইউনিয়নের জাতপুর গ্রামের এসকে আজিজুর রহমান (৫৩), একই গ্রামের জিয়ারুল ইসলাম (২৯), তালা বাজারের মমতাজ খাতুন (৪৮), ধানদিয়া ইউনিয়নের পাঁচপাড়া গ্রামের স্বাস্থ্যকর্মী মোঃ খায়রুল ইসলাম (৩২) ও সেনেরগাতী গ্রামের আব্দুর রশিদ (৪৯)। এ সময় তালা ও পাটকেলঘাটা থানা পুলিশের কুইক রেসপন্স টিম উক্ত বাড়িতে উপস্থিত হয়ে ঐ বাড়িগুলোসহ আশপাশের বেশ কয়েকটি বাড়ি লকডাউন ঘোষণা করে।

তালা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ ফারাহ ফেরদৌস বিষয়টি নিশ্চিত করে জানান, এ পর্যন্ত উপজেলায় ৯ নারীসহ মোট ৪৫ জন করোনা পজিটিভ রোগি সনাক্ত হয়েছে। এরমধ্যে দুইনারীসহ ৭ জন ইতিমধ্যে সুস্থ হয়েছেন বলে জানিয়েছেন তিনি।

তালা থানার অফিসার ইনচার্জ (ওসি) মেহেদী রাসেল জানান, করোনা আক্রান্ত ব্যক্তিদের বাড়িসহ আশেপাশের বেশ কয়েকটি বাড়ি লকডাউন ঘোষণা করা হয়েছে। এ সময় এলাকাবাসী কে আতঙ্কিত না হয়ে স্বাস্থ্যবিধি মেনে চলার এবং সাতক্ষীরা জেলা পুলিশকে সহযোগিতা করার আহ্বান জানানো হয়।

আপনার মতামত জানানঃ