ক্রাইম পেট্রোল বিডি  »  সারা বাংলা   »   তালায় গ্রামীণফোনের টাওয়ারের চোরাই ব্যাটারীসহ ৩ জন গ্রেফতার

তালায় গ্রামীণফোনের টাওয়ারের চোরাই ব্যাটারীসহ ৩ জন গ্রেফতার

জুলাই ২৩, ২০২০ - ১২:৫০ পূর্বাহ্ণ

শেখঅা্বুমুছা তালা সাতক্ষীরা থেকে: তালায় গ্রামীণফোনের টাওয়ারের চুরি হওয়া ব্যাটারীসহ ৩ জনকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃতরা হলো উপজেলার তৈলকুপি গ্রামের মোঃ নুর ইসলাম মল্লিকের ছেলে মুন্না ইয়াছিন জিম (১৯), শুকতিয়া গ্রামের মৃত নজরুল মোড়লের ছেলে মোঃ জাকির মোড়ল (৩০) এবং টিকারামপুর গ্রামের -মোঃ শহর আলী সরদারের ছেলে মোঃ বাবু সরদার (২১) কে আটক করে।

এ সময় তাদের কাছ থেকে গ্রামীণফোন টাওয়ারের চোরাইকৃত ১৫ টি ব্যাটারী ও চুরি করার সরঞ্জামাদী উদ্ধার করা হয়। ২১ জুলাই পাটকেলঘাটা থানার পাটকেলঘাটা থানার অফিসার ইনচার্জ কাজী ওয়াহিদ মুর্শেদের নেতৃত্বে থানার এসআই মোঃ শাহিন সালাউদ্দিন, সংগীয় অফিসার ও ফোর্সের সহায়তায় বিশেষ অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়। এরআগে গত ১৯ জুলাই গভীর রাতে তালা উপজেলার খলিষখালী ইউনিয়নের দলুয়া বাজারের পাশে গ্রামীণফোনের টাওয়ারের মধ্যে তার কেটে ভিতরে প্রবেশ করে ১৫টি ব্যাটারী ও টাওয়ারের সরঞ্জামাদী চুরি হয়। বিষয়টি জানাজানি হলে গ্রামীণফোন কর্তৃপক্ষ প্রশাসনকে অবহিত করে।

এ ব্যাপারে পাটকেলঘাটা থানার ওসি (তদন্ত) জিল¬াল হোসেন জানান, গ্রেপ্তারকৃত ৩ জন এলাকার একাধিক চুরির সাথে জড়িত এবং তাদের বিরুদ্ধে মামলা হয়েছে বলে জানান তিনি।

আপনার মতামত জানানঃ