ক্রাইম পেট্রোল বিডি  »  সারা বাংলা   »   তালায় করোনা উপসর্গ নিয়ে এক জনের মৃত্যু

তালায় করোনা উপসর্গ নিয়ে এক জনের মৃত্যু

জুলাই ২৬, ২০২০ - ১:০২ পূর্বাহ্ণ

শেখ অা্বুমুছা  তালা সাতক্ষীরা  থেকে: তালায় জ্বর,সর্দি, কাশি, শ্বাসকষ্টসহ করোনা উপসর্গ নিয়ে মোঃ মহিউদ্দীন গাজী (৬০) নামের এক ব্যক্তির মৃত্যু হয়েছে। মৃত ব্যক্তি হলেন তালা সদর ইউনিয়নের বারুইহাটী গ্রামের মৃতঃ সরফুদ্দীন গাজীর ছেলে। শনিবার (২৫ জুলাই) বিকালে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। তিনি একজন ক্ষুদ্র ব্যবসায়ী ছিলেন।

এদিকে গত ২৬ জুন সকালে তার আপন ভাই মোঃ বজলুর রহমান গাজী (৪৮) করোনায় আক্রান্ত হয়ে নিজ বাড়িতেই মারা যান। নিহত ব্যক্তির স্বজনরা জানান, মহিউদ্দীন গাজী ছিলেন একজন ক্ষুদ্র ব্যবসায়ী। তিনি তালা বাজারসহ বিভিন্ন এলাকায় বিভিন্ন ধরণের ভাজি বিক্রি করে সংসার চালাতে। বেশ কয়েকদিন ধরে জ্বর, সর্দি, কাশি ও শ্বাসকষ্টে ভুগছিলেন তিনি। হাঠৎ শারীরিক অবস্থার অবনতি হলে শনিবার বেলা ১১ টার দিকে তাকে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। বিকালেই হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের তত্বাবধায়ক ডাঃ রফিকুল ইসলাম জানান, জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে তালা উপজেলার বারুইহাটী গ্রামের মোঃ মহিউদ্দীন গাজী শনিবার সকালে হাসপাতালে ভর্তি হন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় কয়েক ঘন্টা পর তিনি মারা যান। তার নমুনা সংগ্রহ করা হয়েছে বলে জানান হাসপাতালের তত্বাবধায়ক। তার বাড়ি লকডাউন করা হবে বলে জানান তিনি।

আপনার মতামত জানানঃ