ক্রাইম পেট্রোল বিডি  »  সারা বাংলা   »   তালায় এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ

তালায় এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ

জুন ৩০, ২০২০ - ১০:৫৭ অপরাহ্ণ

শেখ অা্বুমুছা  সাতক্ষীরা  জেলা প্রতিনিধি : চিংড়ি ঘেরের বাসা থেকে পুলিশ এক যুবকের লাশ উদ্ধার করেছে। সোমবার বিকালে সাতক্ষীরার তালা উপজেলার মাদরা গ্রামের একটি মাছের ঘেরের বাসা থেকে এ লাশ উদ্ধার করা হয়। মৃতের নাম গৌরাঙ্গ রায় (৩৬)। তিনি তালা উপজেলার মাদরা গ্রামের শ্রীকান্ত রায়ের ছেলে।

মৃতের স্ত্রী বাসী রায় বলেন, রবিবার রাতে তার স্বামী বাড়ি থেকে ভাত খেয়ে ঘেরের বাসায় পাহারা দিতে যান। সকালে তিনি বাড়িতে না আসায় দুপুরে একই গ্রামের সুজিত গাইন, কুমারেশ সরদার, অনুপম রায় ও ছেলে বাধন রায় ঘেরের বাসায় খুঁজতে যান। এ সময় বাসার দরজা বন্ধ দেখে।

ঘেরের বাসার দরজা বাইরে থেকেও ছিটকানি দেওয়া ও খোলা যায়। বাইরে থেকে ভিতরের ছিটকানি খুলে গৌরাঙ্গকে ঝুলা অবস্থায় দেখতে পান। এ সময় গৌরাঙ্গকে অর্ধবসা অবস্থায় দেখেন। বুকে লাল দাগ, ডান চোখের কোনায় রক্ত ও বাম কান দিয়ে রক্ত পড়া অবস্থায় দেখতে পান। খবর পেয়ে বিকালে পুলিশ ওই লাশ উদ্ধার করে। তিনি অভিযোগ করে বলেন, স্থানীয় প্রতিপক্ষরা তার স্বামীকে হত্যা করেছে।

তালা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মেহেদী রাসেল বলেন, এ ঘটনায় মৃতের কাকা তারক রায় বাদি হয়ে সোমবার রাতে থানায় একটি অপমৃত্যু মামলা করেছেন। মঙ্গলবার বিকালে সাতক্ষীরা সদর হাসপাতালের মর্গে মংনা তদন্ত শেষে লাশ তার স্বজনদের হাতে তুলে দেওয়া হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়ার পর মৃত্যুর কারণ জানা যাবে।

আপনার মতামত জানানঃ