ক্রাইম পেট্রোল বিডি  »  জাতীয়প্রধান সংবাদ   »   তামিমের পর আকাশই নেতৃত্ব দিত

তামিমের পর আকাশই নেতৃত্ব দিত

October 8, 2016 - 1:07 PM

গাজীপুর : স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, গাজীপুর সিটি করপোরেশনের নোয়াগাঁও পাতারটেক এলাকায় অভিযানে সাত জঙ্গি নিহত হয়েছে। এর মধ্যে নিহত আকাশ জঙ্গিনেতা তামিম নিহতের পর জঙ্গিদের নেতৃত্ব দিচ্ছিল।

শনিবার বিকেল পৌনে ৪টার দিকে স্বরাষ্ট্রমন্ত্রী ঘটনাস্থলে আসেন। পরে তিনি এক প্রেসবিফিংয়ে বলেন, কাউন্টার টেররিজম, সোয়াত ও গাজীপুর পুলিশসহ এই সফল অভিযানটি পরিচালনা করে আমরা নিশ্চিত, তামিম চৌধুরীর পরে যে জঙ্গিদের নেতৃত্ব দিত তার নাম ছদ্ম হোক আর টাইটেল নাম হোক সে আকাশ নামে পরিচিত। নিহত সাত জনের মধ্যে সে একজন।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, পুলিশ ও গোয়েন্দা বাহিনীর তৎপরতায় আমরা জঙ্গি, সন্ত্রাস নিয়েন্ত্রণে নিয়ে আসছি। একের পর এক জঙ্গি আস্তানা গুঁড়িয়ে দিচ্ছি। সঠিক তথ্যের ভিত্তিতে পুলিশ বাহিনী এখানে অভিযান চালিয়ে তাদের আত্মসমর্পণ করতে বলে।কিন্তু তারা আত্মসমর্পণ না করে উপর্যুপরি গুলিবর্ষণ ও গ্রেনেড নিক্ষেপ শুরু করে। এই গোলাগুলির মধ্যেও বারবার বলার পরও তারা আত্মসমর্পণ করেনি। পরে যৌথবাহিনী আক্রমণ পরিচালনা করে। এখানে এ পর্যন্ত সাতটি মৃতদেহ পেয়েছি। এছাড়া তিনটি অস্ত্র, একটি গ্যাস সিলিন্ডার, বেশ কিছু চাপাতি পাওয়া গেছে। এ অপারেশনে একজন পুলিশ অফিসার হাতে গুলিবিদ্ধ হয়েছেন।

তিনি আরো বলেন, এক পর্যায়ে জঙ্গিরা গ্যাস সিলিন্ডার দিয়ে আগুন ধরিয়ে দেওয়ার চেষ্টা চালাচ্ছিল। ফায়ার সার্ভিসও যথাসময়ে এসে তাদের দায়িত্ব পালন করেছে।

আপনার মতামত জানানঃ