ক্রাইম পেট্রোল বিডি  »  রাজনীতি   »   ঢাকা মহানগর উত্তরে সাধারণ সম্পাদক হিসাবে আলহাজ্ব হাবিব হাসানকে দেখতে চাইঃ এস এম রিপন

ঢাকা মহানগর উত্তরে সাধারণ সম্পাদক হিসাবে আলহাজ্ব হাবিব হাসানকে দেখতে চাইঃ এস এম রিপন

নভেম্বর ২৫, ২০১৯ - ৪:১৬ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদকঃ রাজপথের সকল আন্দোলন সংগ্রামের লড়াকু সৈনিক নগর উত্তরের যুগ্ম সাধারণ সম্পাদক আলহাজ্ব মোহাম্মদ হাবিব হাসান। আলোচনার শীর্ষে থেকে সাধারণ সম্পাদক পদে দেখতে চায় আ:লীগের তৃনমূলের নেতা কর্মীরা। একজন প্রতিভাবান রাজনীতিবিদ আলহাজ্ব মোহাম্মদ হাবিব হাসান। দলের জন্য তার ভূমিকা অপরিসীম।দলীয় সূত্রে জানা গেছে-নগর উত্তর আ:লীগের সাধারণ সম্পাদক পদে আলোচনার শীর্ষে আছেন আলহাজ্ব মোহাম্মদ হাবিব হাসান।

সব-সময় আওয়ামী লীগের সকল নেতা-কর্মীর পাশে থাকার প্রতীক ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের যুগ্ন-সাধারণ সম্পাদক আলহাজ্ব মোহাম্মদ হাবিব হাসান। দলের দুঃসময়ে রাজপথের সকল আন্দোলন সংগ্রামের লড়াকু সৈনিক নগর উত্তরের যুগ্ম সাধারণ সম্পাদক আলহাজ্ব মোহাম্মদ হাবিব হাসান। তৃনমূল নেতা-কর্মীদের প্রাণ হাবিব হাসান এমনটাই জানান তুরাগ থানা কৃষক লীগের সাধারণ সম্পাদক এস এম রিপন হোসেন।

ক্রাইম পেট্রোল বিডি’র সাথে একান্ত আলাপ-চারিতায় একথা বলেন কৃষক লীগ নেতা। তুরাগ থানা কৃষক লীগের সাধারণ সম্পাদক এস এম রিপন হোসেন ক্রাইম পেট্রোল বিডিকে বলেন; একজন প্রতিভাবান রাজনীতিবিদ আলহাজ্ব মোহাম্মদ হাবিব হাসান, দলের জন্য তার ভূমিকা অপরিসীম, তৃনমূলের নেতা কর্মীদের মধ্যে আলোচনার শীর্ষে তিনি।

এস এম রিপন হোসেন আরো বলেন; তৃনমূলের নেতা কর্মীরা আলহাজ্ব মোহাম্মদ হাবিব হাসানকেই ঢাকা মহানগর উত্তরের সাধারণ সম্পাদক হিসাবে দেখতে চায়, সামাজিক উন্নয়নে তার নিরন্তর প্রয়াস সব মহলে প্রশংসা কুড়িয়েছেন, তৃণমূল জনগনের বিশ্বাস তার নেতৃত্বে নগর উত্তর আ:লীগ আরো গতি পাবে।

আগামী ৩০নভেম্বর রাজধানীর ঐতিহাসিক সোওরায়ার্দী উদ্যানে অনুষ্ঠিত হবে ঢাকা মহানগর আওয়ামীলীগ উত্তর ও দক্ষিন এর সম্মেলন।এক মঞ্চে নগরের দুই অংশের এই সম্মেলন উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী ও আওয়ামীলীগ সভাপতি শেখ হাসিনা।

আপনার মতামত জানানঃ