ক্রাইম পেট্রোল বিডি  »  খেলাধুলা   »   ড্রয়ের গেরোতে আটকা রিয়াল

ড্রয়ের গেরোতে আটকা রিয়াল

September 28, 2016 - 11:28 AM

ক্রীড়া ডেস্ক : ঘরের মাঠ সান্তিয়াগো বার্নাব্যুতে খেলতে এসে ভিয়ারিয়াল বোধ হয় ‘কুফা’ লাগিয়ে দিয়ে গেছে রিয়াল মাদ্রিদকে। সেই থেকে টানা তিনটি ম্যাচে জয়ের স্বাদ পায়নি দলটি। পরের ম্যাচে লা লিগায় দলের সব তারকা খেলোয়াড় মাঠে নামলেও লা পালমাসের বিপক্ষে জয় পায়নি রিয়াল। সবশেষে গতকালও বরুশিয়া ডর্টমুন্ডের বিপক্ষেও ড্রয়ের গেরো খুলতে পারেনি রিয়াল মাদ্রিদ।

উয়েফা চ্যাম্পিয়নস লিগে গতকাল জার্মান জায়ান্ট ক্লাব বরুশিয়া ডর্টমুন্ডের মুখোমুখি হয়েছিল রিয়াল। সিগনাল ইদুনা পার্কে অনুষ্ঠিত ওই ম্যাচে ২-২ ব্যবধানে ড্র নিয়ে ফিরেছে রোনালদো-বেল-টনি ক্রুসরা।ম্যাচে দুইবার প্রথম গোল করে এগিয়ে গেলেও শেষপর্যন্ত জয় নিয়ে মাঠ ছাড়তে পারেনি দলটি। এরফলে রিয়ালের বিপক্ষে শেষ ৬ ম্যাচে অপরাজিত থাকল ডর্টমুন্ড।

ম্যাচের ১৭ মিনিটে রিয়ালকে লিড এনে দেন দলের সেরা তারকা রোনালদো। তবে ঘরের মাঠের দর্শকদের বেশিক্ষণ অপেক্ষায় রাখেনি ডর্টমুন্ড।বিরতিতে যাওয়ার দুই মিনিট দলকে সমতায় ফেরান দুর্দান্ত ফর্মে থাকা পিয়েরে এমেরিক আবামেয়াং।

বিশ্রাম শেষে ম্যাচের ৬৮ মিনিটে রিয়ালকে আবারও এগিয়ে রাফায়েল ভারানে। কিন্তু ম্যাচের ৪৭ মিনিটে আন্দ্রে শুরলে গোল করে বর্তমান উয়েফা চ্যাম্পিয়নদের হতাশা উপহার দেন। ম্যাচের বাকি সময়ে আর গোল না হওয়ায় ২-২ ব্যবধানে পয়েন্ট ভাগাভাগি করেই মাঠ ছাড়তে হয়েছে দু’দলকে।

আপনার মতামত জানানঃ