ক্রাইম পেট্রোল বিডি  »  খেলাধুলা   »   ডিসেম্বরে ঢাকায় আসছে ওয়েস্ট ইন্ডিজের প্রতিনিধি দল

ডিসেম্বরে ঢাকায় আসছে ওয়েস্ট ইন্ডিজের প্রতিনিধি দল

নভেম্বর ২৩, ২০২০ - ২:২৮ অপরাহ্ণ

আগামী মাসে ঢাকায় আসছে ওয়েস্ট ইন্ডিজের প্রতিনিধি দল। ২০২১ সালের জানুয়ারিতে দলটির নির্ধারিত সফরের আগে বঙ্গবন্ধু টি-২০ কাপ চলাকালীন বিসিবির কোভিড প্রটোকল পর্যবেক্ষণ করবে তারা। জানিয়েছেন বিসিবি পরিচালক জালাল ইউনুস।

এদিকে বঙ্গবন্ধু টি-২০ কাপকে জাঁকজমকপূর্ণ করতে বিদেশি ধারাভাষ্যকারসহ নানা উদ্যোগ নিয়েছে ক্রিকেট বোর্ড।

করোনাকালে আন্তর্জাতিক ক্রিকেট শুরু হয়েছে বেশ কয়েকটি দেশে। তবে বাংলাদেশ এখনো অপেক্ষায়। জানুয়ারিতে আসার কথা আছে ওয়েস্ট ইন্ডিজ দলের। যে সফরের সূচি ও স্বাস্থ্যবিধিও এরই মধ্যে ক্যারিবিয়ান বোর্ডকে পাঠিয়েছে বিসিবি। তবে সফর চূড়ান্ত করার আগে সময় নিচ্ছে ক্যারিবিয়ান বোর্ড।

মঙ্গলবার শুরু হবে বঙ্গবন্ধু টি-২০ কাপ। যেখানে পাঁচটি দল থাকবে বায়ো সিকিউর বাবলে। ওয়েস্ট ইন্ডিজ দল সফরে আসার আগে স্বাস্থ্যবিধি পর্যবেক্ষণ করতে আসবে তাদের প্রতিনিধি দল। বঙ্গবন্ধু টি-২০ কাপ থেকে ধারণা নেবে ক্যারিবিয়ানরা।

বিসিবি পরিচালক জালাল ইউনুস বলেন, আমরা তাদের কাছে পজেটিভ রেসপন্স পেয়েছি, যে তারা আসতে পারে। তার আগে একটি টিম পাঠাবে ওয়েস্ট ইন্ডিজ দল। ওই দলটি সেফটির বিষয়টি পর্যবেক্ষণ করবেন। যদিও আমরা এই বিষয়টি সম্পর্কে তাদের জানিয়েছি, তারও তারা এখানে এসে দেখবে।

গুঞ্জন আছে সিরিজের দুই টেস্ট থেকে একটি কমিয়ে আনতে চায় সফরকারী দল। এখনো কিছু চূড়ান্ত না হলেও, বোর্ড পরিচালক জালাল ইউনুস ইঙ্গিত দিলেন তাদের শর্তে রাজি হওয়ার।

বিপিএলের আদলেই মঙ্গলবার শুরু হচ্ছে বঙ্গবন্ধু টি-২০ কাপ। এবারের আসরে নেই বিদেশি ক্রিকেটার। তবে শেষ মুহূর্তে যোগ হয়েছেন বিদেশিরা। তবে তারা খেলোয়াড় না, দিবেন ধারাভাষ্য। আসরে সফল করতে সাধ্যমত সব চেষ্টাই করছে ক্রিকেট বোর্ড।

চ্যাম্পিয়ন এবং রানার্সআপ দলের প্রাইজমানির বিষয়ে এখনো কোনো সিদ্ধান্ত নেয়নি বিসিবি।

Tags:

আপনার মতামত জানানঃ