ক্রাইম পেট্রোল বিডি  »  Uncategorized   »   ডিমলায় শিক্ষা প্রতিষ্ঠান গুলোতে সন্ত্রাস ও জঙ্গীবাদ, বিরোধী আলোচনা সভা

ডিমলায় শিক্ষা প্রতিষ্ঠান গুলোতে সন্ত্রাস ও জঙ্গীবাদ, বিরোধী আলোচনা সভা

September 3, 2016 - 1:44 PM

মহিনুল ইসলাম সুজন,জেলা প্রতিনিধি নীলফামারীঃঃ-
নীলফামারীর ডিমলা  উপজেলার সকল শিক্ষা প্রতিষ্ঠানে জঙ্গীবাদ, সন্ত্রাস ও নাশকতা বিরোধী আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। উপজেলার ২২টি মাদ্রাসা, ৪৮টি মাধ্যমিক বিদ্যালয়, ১৪টি স্ব-স্ব কলেজে ঘন্টাব্যাপী মানববন্ধন পালন করা হয়েছে। সন্ত্রাস ও জঙ্গীবাদের বিরুদ্ধে সারাদেশের সকল প্রতিষ্ঠানের ন্যায় ডিমলায় এ কর্মসুচী পালন করা হয়।
ডিমলা সদরের জেলা পরিষদ স্কুল এ্যান্ড কলেজ, ডিমলা ইসলামীয়া ডিগ্রি কলেজ, ডিমলা মহিলা মহাবিদ্যালয়, ডিমলা টেকনিক্যাল এ্যান্ড বিএমআই, জনতা কলেজ, গয়াবাড়ী স্কুল এ্যান্ড কলেজ,গয়াখড়িবাড়ি মহিলা কলেজ, তিস্তা কলেজে মানববন্ধন শেষে আলোচনা সভা করা হয়।
জেলা পরিষদ স্কুল এ্যান্ড কলেজের অধ্যক্ষ আব্দুল হালিম খানের সভাপতিত্বে বক্তব্য রাখেন, ডিমলা সদর ইউপি চেয়ারম্যান আবুল কাশেম সরকার, ডিমলা প্রেস ক্লাবের সভাপতি মাজহারুল ইসলাম লিটন, ডিমলা সরকারী রানী বৃন্দা রানী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক হানিফ সরকার, উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক আনোয়ারুল হক সরকার মিন্টু, ডিমলা মহিলা মহাবিদ্যালয়ের সহকারী অধ্যাপক নজরুল ইসলাম।অপরদিকে উপজেলার গয়াখড়িবাড়ি মহিলা মহাবিদ্যালয়ের সন্ত্রাস ও জঙ্গীবাদ বিরোধী আলোচনায় বক্তব্য রাখেন, কলেজের প্রতিষ্ঠাতা ও সভাপতি,আলহাজ্ব রাসেল সরকার,অধ্যক্ষ-জাহাঙ্গীর আলম, সমাজসেবক-আঃ বাতেন,আনারুল ইসলাম,মমিনুর সরকার,ও টেপাখড়িবাড়ি ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি-মজির উদ্দিন প্রমুখ।

আপনার মতামত জানানঃ