ক্রাইম পেট্রোল বিডি  »  ক্রাইম   »   ডিমলায় যুবকের মৃত্যু নিয়ে রহস্য,নিজ পরিবারেরই পাল্টাপাল্টি অভিযোগ!!

ডিমলায় যুবকের মৃত্যু নিয়ে রহস্য,নিজ পরিবারেরই পাল্টাপাল্টি অভিযোগ!!

October 20, 2016 - 3:16 PM

মহিনুল ইসলাম সুজন,ক্রাইমরিপোর্টার নীলফামারীঃঃ- নীলফামারী জেলার ডিমলায় বুধবার গভীর রাতে দক্ষিন গয়াবাড়ী গ্রামে যুবকের রহস্যজনক মৃত্যু হয়েছে। গতকাল বুধবার রাতে পুলিশ বাড়ী থেকে জিয়ারুল ইসলাম (৩২) লাশ উদ্ধার করেছে। সে ওই গ্রামের আব্দুল হকের পুত্র। ঘটনার পর পরিবারের একাংশ লোকজন গাঢাকা দিয়েছে। লাশের ময়না তদন্তের জন্য বৃহস্পতিবার জেলার মর্গে প্রেরন করা হয়েছে।আর এ নিয়ে নিহতের নিজ পরিবারেরই মধ্যে পাল্টাপাল্টি অভিযোগ পাওয়া গেছে।
নিহতের ভাই আব্দুল জলিল জানায়, বউয়ের উপর অভিমান করে গলায় ফাঁস দিয়ে আত্বহত্যা করেছে। অপরদিকে নিহতের স্ত্রী সাহিদা বেগম অভিযোগ করে বলেন, আমার স্বামীকে শ্বাসরোধ করে হত্যার পর লাশ ঝুলিয়ে রাখা হয়েছে।
তিনি আরও বলেন, গত ৭দিন পুর্বে স্বামীর বাড়ীতে ভাসুর আব্দুল জলিল ও তার স্ত্রী আয়শা সিদ্দিকার সাথে ঝগড়া বিবাদকে কেন্দ্র করে আমাকে মারডাং করে। এতে আহত হয়ে আমি ডিমলা হাসপাতালে চিকিৎসাধীন থেকে থানায় লিখিত অভিযোগ করি। পুলিশ তদন্তে আসার পুর্বে সুকৌশলে আমার স্বামীকে হত্যা করে শ্বশুরবাড়ীর লোকজন।
এ ঘটনায় ডিমলা থানার সিনিয়র সাবইন্সপেক্টর শাবুদ্দিন আহম্মেদ জানায়, ঘটনাটি রহস্যজনক হওয়ায় লাশ ময়না তদন্তের জন্য জেলার মর্গে প্রেরন করা হয়েছে। নীলফামারীর অতিরিক্ত পুলিশ সুপার আবু মারুফ হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

আপনার মতামত জানানঃ