ক্রাইম পেট্রোল বিডি  »  সারা বাংলা   »   ডিমলায়-বেগম রোকেয়া দিবসে পল্লীশ্রী’র ৩জনসহ-৫ জয়িতা পেলেন সম্মাননা

ডিমলায়-বেগম রোকেয়া দিবসে পল্লীশ্রী’র ৩জনসহ-৫ জয়িতা পেলেন সম্মাননা

December 10, 2016 - 4:44 AM

মহিনুল ইসলাম সুজন,জেলা প্রতিনিধি নীলফামারীঃ-নীলফামারীর ডিমলা উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক অধিদপ্তেেরর আয়োজন  র‌্যালী, আলোচনা সভা সহ সম্মাননা প্রদান অনুষ্ঠানের মধ্যদিয়ে বেগম রোকেয়া দিবস পালিত হয়েছে।
শুক্রবার (৯ই ডিসেম্বর) সকালে উপজেলা পরিষদ অডিটোরিয়ামের আলোচনা শেষে বিভিন্ন ক্ষেত্রে অবদান রাখায়  ৫জন জয়িতাদের সম্মাননা প্রদান করা হয় যারমধ্যে তিনজনই হলেন অবহেলিত,দুস্হ্য ও প্রত্যন্ত এলাকার নারীদের স্বাবলম্বী করে গড়ে তুলতে কাজ করা-পল্লী-শ্রী’র।

আলোচনা সভায় পল্লীশ্রীর কর্মী ও নারী ক্লাবের সদস্যসহ বিভিন্ন স্তরের শতাধিক  নারী, পুরুষ ও কিশোর -কিশোরী অংশগ্রহণ করেন। জয়িতা সম্মাননা পাওয়া পল্লীশ্রী নারী ক্লাবের সদস্যরা হলেন- অথর্নৈতিকভাবে সাফল্য অজর্নকারী উপজেলা-দোহলপাড়া নারী ক্লাবের সদস্য জহুরা বেগম,সফল জননী হিসেবে সম্মাননা পেয়েছেন মাস্টার পাড়ার নারী ক্লাবের সদস্য সেলিনা বেগম,উপজেলা নারী উন্নয়ন জোটের সদস্য, শিক্ষা ও চাকুরী ক্ষেত্রে সাফল্য অজর্নকারী মারুফা বেগম লিজা।এ ছাড়াও  উপজেলার গয়াবাড়ী ইউনিয়নের মহিলা সদস্য নার্গিজ বেগম, নারী নির্যাতনে থেকে বেড়িয়ে এসে শান্তিপ্রিয় জীবন যাপনের জন্য লাভলী বেগমসহ দুজন নারী মিলে মোট ৫জন নারী জেলা পযার্য়ে এই জয়িতা সন্মাননা গ্রহন করেন। উপজেলা নির্বাহী কর্মকর্তা রেজাউল করিমের সভাপতিত্বে এতে বক্তব্য রাখেন,উপজেলা সহকারী কমিশনার (ভুমি) মিল্টন চন্দ্র রায়, উপজেলা আ”লীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক-সহিদুল ইসলাম, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার সামসুল হক, পল্লীশ্রী রি-কল প্রকল্পের সমন্বয়কারী পুরান চন্দ্র বর্মন,পল্লীশ্রী এলএইচডিপি প্রকল্পের নার্গীস বেগমসহ অনেকেই।

আপনার মতামত জানানঃ