ক্রাইম পেট্রোল বিডি  »  ক্রাইম   »   ডিমলায় বাক প্রতিবন্ধী যুবতীকে ধর্ষনের ঘটনায় দুই লম্পট ধর্ষক আটক

ডিমলায় বাক প্রতিবন্ধী যুবতীকে ধর্ষনের ঘটনায় দুই লম্পট ধর্ষক আটক

August 26, 2016 - 3:46 PM

মহিনুল ইসলাম সুজন,ক্রাইমরিপোর্টার নীলফামারী।।নীলফামারীর ডিমলায়  বাকপ্রতিবন্ধী এক যুবতীকে গণধর্ষনের অভিযোগে দুই ধর্ষক কে আটক করে পুলিশে দিয়েছেন এলাকাবাসী। একই সাথে ধর্ষিতা ওই যুবতীকে উদ্ধার করা হয়েছে।  বৃহস্পতিবার (২৫ আগষ্ট)গভীর রাতের  এ ঘটনা ঘটেছে উপজেলার খগাখড়িবাড়ি ইউনিয়নের তিস্তা নদীর ডানতীরে অবস্হিত বাঁধ, দোহলপাড়া নামকস্থানে। আটককৃতরা উক্ত উপজেলার খগাখড়িবাড়ী ইউনিয়নের দোহলপাড়া এলাকার সাখাওয়াত হোসেনের ছেলে ফুলচাঁদ (৪০) ও একই গ্রামের মৃত রহমত আলীর ছেলে আশরাফ আলী (৩০)।
প্রত্যেক্ষদর্শীরা জানান, গত বেশ কয়েকদিন ধরেই বাকপ্রতিবন্ধী ও মানসিক ভারসাম্যহীন ওই যুবতী দোহলপাড়া বাজারে অবস্থান করছিল। এ অবস্থায় ঘটনার দিন রাতে আটককৃত দুইজন তাকে বিভিন্ন প্রলোভন দেখিয়ে কৌশলে গোপনে তিস্তার বাঁধের নির্জন এলাকায় নিয়ে গিয়ে পালাক্রমে গণধর্ষন করে। এ সময় এলাকাবাসী এ কু-কর্ম দেখে ফেলে ধর্ষনকারী দুইজনকে আটক করে ডিমলা থানায় খবর দিলে পুলিশ এসে তাদের গ্রেফতার করে থানায় নিয়ে যায়।
ডিমলা থানার ওসি মোয়াজ্জেম হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ব্যাপারে উক্ত ইউপির দাফাদার আব্দুল লতিফ বাদী হয়ে ডিমলা থানায় একটি মামলা দায়ের করেছে।যাহার মামলা নম্বর – ১৫।।

আপনার মতামত জানানঃ