ক্রাইম পেট্রোল বিডি  »  Uncategorized   »   ডিমলায় পিতার ব্যাটারী চালিত রিক্সাভ্যান উল্টে শিশুর মর্মান্তিক মৃত্য!!

ডিমলায় পিতার ব্যাটারী চালিত রিক্সাভ্যান উল্টে শিশুর মর্মান্তিক মৃত্য!!

September 18, 2016 - 9:18 AM
মাদকাসেবী ছেলেকে হত্যা করলো বাবা

মহিনুল ইসলাম সুজন,জেলা প্রতিনিধি নীলফামারীঃ-নীলফামারী জেলার ডিমলা উপজেলায় নিজ পিতার ব্যাটারী চালিত তিনচাকার রিক্সাভ্যান উল্টে তিন বছরের অনামিকা নামের এক শিশুর মর্মান্তিক মৃত্য হয়েছে।
নিহত শিশু উপজেলার চাপানী ইউনিয়নের চারঘড়ি গ্রামের ভ্যানচালক আনোয়ার হোসেনের শিশু কন্যা।
প্রত্যেক্ষদর্শীদের সুত্রে জানা গেছে,প্রতিদিনের ন্যায় ভ্যান চালক আনোয়ার হোসেন শুক্রবার সকালে নিজ বাড়ি হতে ভ্যানসহ বেড়িয়ে  কয়েকটি ভাড়া মেরে দুপুরে ক্লান্ত হয়ে পুনরায় বাড়িতে ফিরে আসেন।
তিনি বাড়ির সামনে উক্ত ভ্যানটি সুইচ অফ করে  চাবি ঘরে রেখে বিশ্রামে যান। এ সময়ে তার বড় ছেলে ও নিহত শিশু কন্যাটির বড় ভাই আশিক(৭)পরিবারের সবার অগোচরে ভ্যানটির চাবি নিয়ে ছোট বোন শিশু অনামিকাকে ভ্যানে বসিয়ে চাবি দিয়ে তা চালানোর উদ্দেশ্যে ভ্যানের সুইচ অন করা মাত্রই ব্যাটারী চালিত ভ্যানটি দ্রুত বেগে কিছুটা সামনে গিয়ে উল্টে গেলে শিশু অনামিকা ভ্যানটির নিচে চাপা পরে মারাত্নক ভাবে আহত হয়।এ সময়ে প্রতিবেশিরা তাদের চিৎকারে শিশুটিকে আহত অবস্হায় ডিমলা সরকারী হাসপাতালে ভর্তি করালে হাসপাতালের দায়িত্বরত চিকিৎসক শিশুর অবস্হা বেগতিক দেখে তাকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন।
পরে পরিবারের লোকেরা শিশুটিকে নিয়ে রংপুরের উদ্দেশ্যে রওনা করলে বিকালে শিশুটি পথেমধ্যেই মৃত্যুর কোলে ঢলে পড়ে।
ডিমলা থানার সাবইন্সপেক্টর-শাবুদ্দিন আহম্মেদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান,শিশুটির অপমৃত্যুতে পরিবারের কোন প্রকার অভিযোগ না থাকায় তার লাশ পরিবারের কাছেই রয়েছেন,তার পরিবারের লোকেরা লাশ দাফনের প্রস্তুতি নিচ্ছেন।

আপনার মতামত জানানঃ