ক্রাইম পেট্রোল বিডি  »  Uncategorized   »   ডিমলার চাপানী বাজারে অগ্নিকান্ডে ব্যবসা প্রতিষ্ঠান গুলো পুড়ে ছাই।।ক্ষতি ২৫ লাখ টাকা

ডিমলার চাপানী বাজারে অগ্নিকান্ডে ব্যবসা প্রতিষ্ঠান গুলো পুড়ে ছাই।।ক্ষতি ২৫ লাখ টাকা

September 3, 2016 - 1:42 PM

মহিনুল ইসলাম সুজন,জেলা প্রতিনিধি নীলফামারীঃঃ-
নীলফামারীর ডিমলায় শুক্রবার গভীর রাতে পল্লী বিদ্যুতের সর্ট সার্কিট থেকে আগুনের সুত্রপাত হয়ে ঝুনাগাছ চাপানি ইউনিয়নের চাপানি বাজারের ৮টি ব্যবসা প্রতিষ্ঠান ভস্মিভুত হয়েছে। আগুনে ভস্মিভুত হওয়ার ফলে ব্যবসায়ীদের ক্ষতির পরিমান ২৫ লক্ষাধিক টাকার উপরে মর্মে ঝুনাগাছ চাপানী ইউপি চেয়ারম্যান আমিনুর রহমান নিশ্চিত করেন।
এলাকাবাসী সুত্রে জানা যায়, চাপানি বাজারের মুদি ব্যবসায়ী সফিকুল ইসলামের গোডাউনে ৮লক্ষ, সারের ব্যবসায়ী অহিদুল ইসলামের ২ লাখ, সারের ব্যবসায়ী আব্দুর রহিমের ২ লাখ, মেশিনারী পার্সের দোকান এনামুল হকের ৪ লাখ, আব্দুল গনির সার ও কীটনাশকের গোডাউনের ২ লাখ, হোটেল ব্যবসায়ী একরামুল হকের ৪ লাখ, হার্ডওয়ারের ব্যবসায়ী সিদ্দিক হোসেনের ২ লাখ ও সিগারেট ব্যবসায়ী জাহিদুল ইসলামের ২০ হাজার টাকার মালামাল ভস্মিভুত হয়েছে।
রাতে ডিমলা ও জলঢাকা থেকে ফায়ার সার্ভিজের দুইটি ইউনিট দীর্ঘক্ষন চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রনে আনেন। মুদি ব্যবসায়ী সফিকুল ইসলাম বলেন, গভীর রাতে দোকান বন্ধ করে বাড়ী গেলে রাত আড়াই টার দিকে পল্লী বিদ্যুতের মিটার থেকে আগুনের সুত্রপাত হয়েছে মর্মে জানা গেছে।
ডিমলা ফায়ার সাভির্জের টিম লিডার আবু বক্কর সিদ্দিক বলেন, প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে পল্লী বিদ্যুতের সট সার্কিট থেকে আগুনের সুত্রপাত হতে পারে। উপজেলা নির্বাহী কর্মকর্তা রেজাউল করিম, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা নায়েমা তাবাচ্ছুম শাহ ঘটনাস্থল পরিদর্শন করেন।

আপনার মতামত জানানঃ