ক্রাইম পেট্রোল বিডি  »  রাজনীতি   »   ডিএনসিসি ৫ কাউন্সিলরকে দ্বিতীয় বারের মত নির্বাচিত হওয়ায় বিভিন্ন মহলের শুভেচছা ও অভিনন্দন

ডিএনসিসি ৫ কাউন্সিলরকে দ্বিতীয় বারের মত নির্বাচিত হওয়ায় বিভিন্ন মহলের শুভেচছা ও অভিনন্দন

ফেব্রুয়ারি ৯, ২০২০ - ৯:০৪ অপরাহ্ণ

এস, এম, মনির হোসেন জীবন : ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি) আসন্ন নির্বাচনে দ্বিতীয় বারের মত আওয়ামীলীগ মনোনীত কাউন্সিলররা জনগনের বিপুল ভোটে নির্বাচিত হওয়ায় বিভিন্ন মহলের পক্ষ থেকে তাদেরকে শুভেচছা ও অভিনন্দন জানিয়েছেন।

আওয়ামীলীগ মনোনীত নবনির্বাচিত কাউন্সিলররা হলেন- ডিএনসিসি ৫৪ নম্বর ওয়ার্ড কাউন্সিলর জাহাঙ্গীর হোসেন যুবরাজ, ৫৩ নম্বর ওয়ার্ড কাউন্সিলর বীর- মুক্তিযোদ্ধা আলহাজ মো: নাসির উদ্দিন, ৫২ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মো: ফরিদ হোসেন, ৫১ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মো: শরীফুর রহমান ও ৫২, ৫৩ ও ৫৪ নম্বর সংরক্ষিত মহিলা ওয়ার্ড কাউন্সিলর কমলা রানী মুক্তাকে পুনরায় দ্বিতীয় বারের মত কাউন্সিলর পদে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন । এদেরকে পুণরায় কাউন্সিলর নির্বাচিত হওয়ায় বিভিন্ন তুরাগ থানা আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচছাসেবকলীগ, জাতীয় শ্রমিকলীগ ও সহযোগী অংগ সংগঠন ও বিভিন্ন মহলের পক্ষ থেকে তাদেরকে শুভেচছা ও অভিনন্দন জানিয়েছেন।

নির্বাচিত হওয়ার পর তাৎক্ষনিক এক প্রতিক্রিয়ায় বীর- মুক্তিযোদ্ধা আলহাজ মো: নাসির উদ্দিন বলেন, এই বিজয় আমার একার না, এই বিজয় সমগ্র ঢাকা উত্তর সিটির ৫৩নং ওয়ার্ড বাসির, এই বিজয় বাংলাদেশ আওয়ামীলীগের । আমি মাত্র ৫৩নং ওয়ার্ড বাসির একজন সেবক ।

আওয়ামীলীগ মনোনীত নির্বাচিত ৫৪, ৫২ ও ৫১ নম্বর ওয়ার্ড কাউন্সিলররা জানান, আপনারা আমার প্রতি যে ভালবাসা দেখিয়েছেন, আমি আপনাদের সেই ভালবাসার ঋণ কোনদিন শোধ করতে পারবোনা । তবে আমরা যতদিন বাজবো আপনাদের সেবা ও এলাকার উন্নয়নে কাজ করে যাব ।

কাউন্সিলররা আরও বলেন, সকলে মিলেমিশে ঐক্যবদ্ধভাবে এলাকার উন্নয়নে সকলকে এক সাথে কাজ করার আহŸান জানান নবনির্বাচিত এসব কাউন্সিলররা ।

আপনার মতামত জানানঃ