ক্রাইম পেট্রোল বিডি  »  বিনোদন   »   ‘ফোন ভূত’ কমেডিতে ক্যাটরিনা

‘ফোন ভূত’ কমেডিতে ক্যাটরিনা

জুলাই ২১, ২০২০ - ১:৫২ অপরাহ্ণ
phone-voot

যতক্ষণ আপনি হাসছেন, ততক্ষণ ‘ডরনা অ্যালাউড হ্যায়’ এমনই ট্যাগলাইন নিয়ে আসতে চলেছে হরর কমেডি ছবি ‘ফোন ভূত’। ক্যাটরিনা কাইফ, ঈশান খট্টর এবং সিদ্ধান্ত চতুর্বেদীর ‘ট্রায়ো’কে দেখা যাবে সেই ছবিতে। গুরমিত সিংহ পরিচালিত এই ছবির প্রযোজনার দায়িত্বে ফারহান আখতার এবং রীতেশ সিধওয়ানির এক্সেল এনটারটেনমেন্ট। খবর আনন্দবাজার।

ছবির প্রথম পোস্টার প্রকাশ্যে আনলেন খোদ বলি ডিভা। যেখানে ত্রিমূর্তিকে সাদা-কালো প্যান্ট ও স্যুটে দেখা যাচ্ছে। একটি ভিডিও-ও পোস্ট করেছেন অভিনেত্রী। আর সিনেপ্রেমীদের জানিয়ে দিয়েছেন আগামী বছর অর্থাৎ ২০২১-এ সিনেমা হলে মুক্তি পাবে ছবিটি।

এদিকে এক্সেল এনটারটেনমেন্ট জানিয়েছেন, প্রকাশ্যে আসা এই ভিডিওটি আসলে দেশজুড়ে লকডাউনের আগেই শুট করা হয়েছিল। মজা করে লিখেছেন, ভূতেদের উপর লকডাউন লাগু হয় না ঠিকই, তবে মার্চ থেকে এই ছবি আর ভিডিও লকই ছিল। অবশেষে সামনে এল। একই পোস্টার পোস্ট করে ‘গাল্লি বয়’ খ্যাত সিদ্ধান্ত আবার লেখেন, ভূতের দুনিয়ায় তিনগুণ সমস্যা। যদি ভয় পান, তাহলে হাসতেও বাধা নেই। এভাবেই বুঝিয়ে দিয়েছেন, পরিচালক গুরমিত সিং এবার ভয় আর হাসির মিশেলই দর্শকদের উপহার দেবেন।

তবে স্বস্তি একটাই। ছবিটি সিনেমা হলে মুক্তি পাবে বলেই জানিয়েছেন ক্যাটরিনা। কারণ করোনা মোকাবিলায় লকডাউনের জেরে দীর্ঘদিন বন্ধ সিনেমা হল। এমন পরিস্থিতিতে ডিজিটাল প্ল্যাটফর্মেই একের পর এক ছবি মুক্তি পাচ্ছে। তাই বি-টাউনের তারকাদের বড়পর্দায় দেখার আগ্রহ আরও বাড়ছে দর্শকদের।

আপনার মতামত জানানঃ