ক্রাইম পেট্রোল বিডি  »  সারা বাংলা   »   ঠাকুরগাঁও হরিপুরে মাদক ব্যবসায়ী ফেনসিডিলসহ আটক

ঠাকুরগাঁও হরিপুরে মাদক ব্যবসায়ী ফেনসিডিলসহ আটক

সেপ্টেম্বর ২৮, ২০২০ - ৪:০২ অপরাহ্ণ
আটক

মোঃ আনোয়ার হোসেন, হরিপুর উপজেলা প্রতিনিধিঃ হরিপুর উপজেলার ৪ নং ডাঙ্গীপাড়া ইউনিয়ন এর ২ নং ওয়ার্ড অধিবাসী ঠাকুরগাঁও ডিবি পুলিশের দল গোপন সংবাদের ভিত্তিতে ইং ২৭/০৯/২০২০ তারিখ রাত্রী অনুমানিক ০৯:৩০ ঘটিকার সময় বিশেষ অভিযান পরিচালনা করে।

রহমতপুর এলাকায় ডিবি পুলিশের বিশেষের একটি দল ওৎ পেতে থাকে। মাদক ব্যবসায়ী বাড়ি থেকে বের হয়ে বিক্রয়ের উদ্দেশ্য বহনে সময় আসামী মোঃ তসলিম উদ্দিন (২৭), পিতা- আঃ কাদের , সাং-রহমতপুর, উপজেলা হরিপুর ,জেলা-ঠাকুরগাঁও কে বোতল ফেনসিডিল সহ আটক করে।ডিবি কার্যালয়ে রাতেই নিয়ে যাওয়া হয় । এই বিষয়ে ঠাকুরগাঁও ডিবি পুলিশের কর্মকর্তা কে মুঠো ফোনে জিজ্ঞেস করা হলে,আটকের বিষয় স্বীকার করলেও এর বেশি কিছু জানান নি।

প্রত্যক্ষদর্শী সূত্রে, জানা যায় আটকে সময়ে তসলিম এর নিকট ৫০ বোতল ফেনসিডিল ছিল, মোঃ তসলিম উদ্দিন দীর্ঘ ধরে মাদক ব্যবসা করতে আসছিল। ইতিপূর্বে একাধিক বার মাদক দ্রব্য সহ হাতে নাতে গ্রেফতার হলেও, জামিনে বের হয়ে আবারও মাদকের ব্যবসার সাথে জড়িয়ে পড়ে। কেউ কিছু বললে নানান হুমকিও দিয়ে থাকে। এর ভয়ে কেউ কিছু বলার সাহস করে বলে না।

ভারপ্রাপ্ত, পুলিশ কর্মকর্তা হরিপুর, কে মুঠো ফোনে জিজ্ঞেস করা হলে তিনি জানান। আমার থানায় তসলিম উদ্দিন নামে কাউকে গ্রেফতার করা হয়নি।ঠাকুরগাঁও ডিবি পুলিশ করতে পারে।তবে বিষয়টি আমার জানা নাই।

আপনার মতামত জানানঃ