ক্রাইম পেট্রোল বিডি  »  সারা বাংলা   »   ঠাকুরগাঁওয়ে রোকেয়া দিবস উপলক্ষে আলোচনা সভা ও জয়িতাদের সম্মাননা প্রদান

ঠাকুরগাঁওয়ে রোকেয়া দিবস উপলক্ষে আলোচনা সভা ও জয়িতাদের সম্মাননা প্রদান

December 9, 2016 - 2:11 PM

এস. এম. মনিরুজ্জামান মিলন, ঠাকুরগাঁও প্রতিনিধিঃ আজ নারী জাগরণের অগ্রদূত বেগম রোকেয়ার জন্ম ও মৃত্যুদিবস। “রঙিন পৃথিবীর রঙিন আলো সকল নারী থাকুক ভালো” এই শ্লোগানকে সামনে রেখে ঠাকুরগাঁওয়ে রোকেয়া দিবস উদযাপন উপলক্ষে আলোচনা সভা ও জয়িতাদের সম্মাননা স্বারক প্রদান অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (৯ ডিসেম্বর) বেলা সাড়ে ১১ টায় ঠাকুরগাঁও জেলা প্রশাসন ও মহিলা বিষয়ক অধিদপ্তরের যৌথ  আয়োজনে জেলা মহিলা বিষয়ক  কার্যালয়ে এই আলোচনা সভা ও জয়িতাদের সম্মাননা প্রদান করা হয়।

জেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মোর্শেদ আলীর সভাপতিত্বে আলোচনা সভা ও সম্মাননা প্রদান অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক জহিরুল ইসলাম, জেলা  জাতীয় মহিলা পরিষদের চেয়ারম্যান মনোয়ারা বেগম, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ফোরাতুন নাহার প্যারিস, জেলা মহিলা লীগের নেত্রী দ্রোপদী দেবী আগরওয়ালাসহ আরও অনেক নারী নেতৃত্ব।

এসময় ঠাকুরগাঁও জেলার ও সদর উপজেলার ৫ জন করে শ্রেষ্ঠ জয়িতাদের মাঝে সম্মাননা স্বারক প্রদান করা হয়। ঠাকুরগাঁও জেলার অর্থনৈতিক উন্নয়ন, শিক্ষা ও চাকুরিক্ষেত্রে অবদান, সফল জননী, নির্যাতনের বিভীষিকা মুছে ফেলে নতুন করে জীবন শুরু করার ক্ষেত্রে অবদানসহ নারী ও সমাজ উন্নয়নে ভুমিকা রাখায় এসব পদক পান।

উল্লেখ্য যে, আলোচনা সভা ও সম্মাননা প্রদান অনুষ্ঠান শেষে মনোঙ্গ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

আপনার মতামত জানানঃ