ক্রাইম পেট্রোল বিডি  »  খেলাধুলা   »   টেনিস তারকা নিশিকোরি করোনা পজিটিভ

টেনিস তারকা নিশিকোরি করোনা পজিটিভ

আগস্ট ১৭, ২০২০ - ৫:২৫ অপরাহ্ণ
টেনিস তারকা নিশিকোরি

এবার কোভিড নাইন্টিন পজিটিভ হয়েছেন জাপানি টেনিস তারকা কেই নিশিকোরি। এক বিবৃতিতে নিজেই এ খবর নিশ্চিত করেছেন সাবেক চতুর্থ বাছাই টেনিস তারকা ।

৩১ আগস্ট থেকে নিউ ইয়র্কে শুরু হতে যাচ্ছে ইউএস ওপেন টেনিস। সেখানেও অংশ নেয়ার কথা ছিল কেই নিশিকোরির। তবে, তার আগেই এ দুঃসংবাদ পেলেন জাপানের টপ সিড এই টেনিস খেলোয়াড়। ফলে টুর্নামেন্টের আগের সবগুলো প্রস্তুতিমূলক আসর থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন তিনি। শঙ্কা জেগেছে আসন্ন ইউএস ওপেনে তার অংশগ্রহণ নিয়েও।

নিশিকোরি জানান, তার শরীরে করোনার খুবই কম পরিমাণ লক্ষণ দেখা দিয়েছিলো। এরপর নিজেই আইসোলেশনে ছিলেন নিশি। বর্তমানে ফ্লোরিডার ব্রাডেনটনে আইএমজি অ্যাকাডেমিতে আইসোলেশনে আছেন তিনি। তবে শারীরিকভাবে সুস্থ আছেন বলেই জানিয়েছেন জাপানি তারকা।

করোনা পজিটিভ হওয়ায় ইউএস ওপেনের প্রস্তুতিমূলক টুর্নামেন্ট ওয়েস্টার্ন এন্ড সাউদার্ন ওপেন থেকে নিজের নাম প্রত্যাহার করে নিয়েছেন নিশিকোরি। খেলবেননা সিনসিনাটি ওপেনেও। তবে করোনা পরবর্তী প্রথম গ্র্যান্ডস্ল্যাম টুর্নামেন্ট ইউএস ওপেনে খেলবেন কিনা সে বিষয়ে এখনো কিছুই জানাননি জাপানের এই টেনিস তারকা।

২০১৪ ইউএস ওপেনের ফাইনালে উঠেছিলেন নিশিকোরি। তবে মারিন চিলিসের কাছে হেরে রানারআপ হয়েই সন্তুষ্ট থাকতে হয়েছিল তাকে। ২০১৬ ও ২০১৮ সালের ইউএস ওপেনেও সেমিফাইনাল খেলেছিলেন এই জাপানী টেনিস তারকা।

আপনার মতামত জানানঃ