ক্রাইম পেট্রোল বিডি  »  ক্রাইম   »   টেকনাফে সমুদ্র থেকে ৫ ডাকাত আটক

৭ জেলে উদ্ধার

টেকনাফে সমুদ্র থেকে ৫ ডাকাত আটক

অক্টোবর ১২, ২০২০ - ৬:১৩ অপরাহ্ণ

কক্সবাজারের টেকনাফ সমুদ্র থেকে মিয়ানমারের ৫ জন ডাকাতকে আটক করেছে কোস্ট গার্ড। এসময় বাঁধা অবস্থায় বাংলাদেশি ৭ জন জেলেকে উদ্ধার করে কোস্ট গার্ড হয়।

সোমবার (১২ অক্টোবর) বিকেলে এক মেইল বার্তায় এ তথ্যটি নিশ্চিত করেছেন কোস্ট গার্ডের মিডিয়া কর্মকর্তা লে. কমান্ডার বিএন এম হায়াত ইবনে সিদ্দিক।

কোস্ট গার্ডের মিডিয়া কর্মকর্তা লে. কমান্ডার বিএন এম হায়াত ইবনে সিদ্দিক জানান, সোমবার ভোরে টেকনাফ কোস্টগার্ড নিয়মিত টহলে থাকাকালীন নোয়াখালীপাড়া থেকে ১২ নটিক্যাল মাইল দূরে সমুদ্র থেকে ৫ জন অস্ত্রধারী ডাকাতকে আটক করে। এসময় তাদের নৌকা থেকে ৭ জন বাংলাদেশি জেলেকে বাঁধা অবস্থায় উদ্ধার করা হয়। এছাড়াও নৌকা তল্লাশি করে ২টি দেশীয় একনলা বন্দুক, ৮ রাউন্ডস কার্তুজ, ১০টি বিভিন্ন ধরনের বার্মিজের ধারালো অস্ত্র ও ১টি ইঞ্জিন চালিত কাঠের নৌকা জব্দ করা হয়।

আটককৃত ডাকাতরা হলেন- মো. বাকগুল্লা (২২), মো. শুকুর (২০), রবি আলম (২২), নুরুল আমিন (৩০) ও শফি আলম (২০)। এরা সকলেই মিয়ানমারের আকিয়াব জেলার আড়িপাড়া অঞ্চলের বাসিন্দা।

উদ্ধারকৃত জেলেরা সকলেই টেকনাফের নোয়াখালীপাড়ার বাসিন্দা। আটককৃত ডাকাত, জেলে এবং জব্দকৃত অস্ত্রসহ অন্যান্য মালামাল টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে বলেও জানান তিনি।

আপনার মতামত জানানঃ