ক্রাইম পেট্রোল বিডি  »  খেলাধুলা   »   টিম বাসে হোটেলে ফেরার সময় লাইভ ভিডিওতে

টিম বাসে হোটেলে ফেরার সময় লাইভ ভিডিওতে

December 10, 2016 - 6:47 AM

ক্রীড়া ডেস্ক :ফাইনালের আগের ম্যাচগুলোতে জয়ের পর বিভিন্ন উদযাপনে সতীর্থদের চাঙ্গা করে রাখতেন রাজশাহীর অধিনায়ক ড্যারেন স্যামি। টিম বাসে হোটেলে ফেরার সময় লাইভ ভিডিওতে সতীর্থদের সঙ্গে আনন্দ ভাগাভাগি করতেন সমর্থকদের সঙ্গেও।

শক্তি ও তারকা খেলোয়াড়দের উপস্থিতির দিক থেকে ঢাকার চেয়ে যোজন-যোজন দুরত্বে ছিল রাজশাহী কিংস। বিপিএলের চতুর্থ আসর শুরুর পর থেকে তাদের দ্বিতীয় দুর্বল দল মনে করা হতো। কিন্তু দুই বারের টি-টোয়েন্টি বিশ্বকাপ জয়ী অধিনায়ক ড্যারেন স্যামির যোগ্য নেতৃত্ব ও বিচক্ষণতায় দলটি একের পর এক পাহাড় ডিঙ্গিয়ে ফাইনালের মঞ্চে আসে। উৎসাহ আর ভালবাসার পরশে দলের নবীন ক্রিকেটারদের কাছ থেকেও সেরাটা আদায় করে আনতে সক্ষম হয়েছিলেন ক্যারিবীয় এ অধিনায়ক। কিন্তু ফাইনালে সাকিব আল হাসানের ঢাকার বিপক্ষে হেরে স্বপ্নভঙ্গ হয়েছে তাদের।

ফাইনালে হারের পর টিমবাসে চড়ে হোটেলে ফিরছিল ড্যারেন স্যামির রাজশাহী কিংস। শেষবারের মতো গতকাল রাতেও আরও একবার লাইভ ভিডিওতে দেখা গেছে তাদের। তবে গতকালের  ভিডিওতে ছিল না আগের মতো সেই হই-হুল্লোড়। নাচে-গানে বাহারি উদযাপনে ক্যারিবীয়দের সঙ্গে চেনা রূপে দেখা যায়নি দলের অন্যদেরও। এর একটাই কারণ ফাইনালে হেরে স্বপ্ন ভঙ্গের বেদনা।

ভিডিওতে দলের প্রতিটি খেলোয়াড়ের মুখেই ছিল হতাশার স্পষ্ট ছাপ। স্যামি নিজেও সেই হতাশার কথা জানিয়েছেন। তবে শিরোপা জিততে না পারলেও কিংসের খেলোয়াড়দের নিয়ে গর্বের কথা জানান তিনি। মুমিনুলের সঙ্গে মেহেদী হাসান মিরাজ ও আফিফের মতো তরুণ খেলোয়াড়রা পরের বার চ্যাম্পিয়ন হওয়ার প্রত্যয় ব্যক্ত করেন। সেই সঙ্গে প্রশংসা করেন পরম মমতায় আগলে রাখা যোগ্য অধিনায়ক ড্যারেন স্যামিরও।

আপনার মতামত জানানঃ