ক্রাইম পেট্রোল বিডি  »  খেলাধুলা   »   টিকেট পাওয়া যাচ্ছে

টিকেট পাওয়া যাচ্ছে

October 5, 2016 - 2:01 PM

ক্রীড়া প্রতিবেদক : বাংলাদেশ ও ইংল্যান্ড সিরিজের টিকেট কবে ছাড়বে?- মঙ্গলবার রাতেও একরম প্রশ্ন শুনতে হয়েছে অনেকের কাছ থেকে। কিন্তু রাতেই সহজ ডটকম তাদের ফেসবুকে জানাল প্রথম ম্যাচের টিকেট পাওয়া যাবে মঙ্গলবার দিবাগত রাত থেকে।

পরক্ষণেই ক্রিকেটপ্রেমিদের ভিড় সহজ ডটকমে। কিন্তু মাত্র ৫ মিনিটেই শেষ অনলাইনের টিকেট। প্রশ্ন উঠছে বিক্রির জন্য কত টিকেট পেয়েছে সহজ ডটকম? উত্তর দিয়েছেন প্রতিষ্ঠানটির প্রধান নির্বাহী মালিহা কাদির। তার দাবি, রাতে কিছু টিকেট তারা ছেড়েছিল। এরপর সকালেও টিকেট বিক্রি করেছে। দুপুরেও করেছে।

এর অর্থ্য হচ্ছে ক্রিকেটপ্রেমিদের জন্য নির্দিষ্ট সময়ে টিকেট ছাড়ছে সহজ ডটকম। কারণ ব্যাখ্যা করলেন প্রধান নির্বাহী, ‘টিকেটের অনেক চাহিদা। এজন্য সময় সময় টিকেট বিক্রি করতে হচ্ছে।’ পাশাপাশি টিকেটের জন্য বাড়তি ২৫ টাকাও গুনতে হচ্ছে ক্রিকেটপ্রেমিদের। অর্থ্যাৎ টিকেটের গায়ের মূল্যর সঙ্গে ১৫ শতাংশ ভ্যাট ও সার্ভিস চার্জ দিতে হচ্ছে টিকেট প্রাত্যাশীদের। সার্ভিস চার্জের বিষয়টি একেবারেই নতুন বাংলাদেশে। তার দাবি, অনলাইনে সেবা পেতে হলে সার্ভিস চার্জ যেকোনো কিছুতেই দিতে হয়।

মিরপুরে প্রথম দুই ওয়ানডের টিকেটের মূল্য :

ভিআইপি গ্র্যান্ড স্ট্যান্ড ২ হাজার টাকা, ভিআইপি স্ট্যান্ড ৫০০ টাকা, শহীদ মুশতাক ও জুয়েল স্ট্যান্ড ৩০০ টাকা, নর্থ ও সাউথ স্ট্যান্ড ১৫০ টাকা, ইস্টার্ন স্ট্যান্ড ১০০ টাকা। সঙ্গে দিতে হচ্ছে ১৫ শতাংশ ভ্যাট।

যারা লাইনে দাঁড়িয়ে টিকেট কিনতে চান তারা ম্যাচের আগে মিরপুরের ইনডোর স্টেডিয়াম থেকে টিকেট সংগ্রহ করতে পারবেন।

আপনার মতামত জানানঃ