ক্রাইম পেট্রোল বিডি  »  ক্রাইম   »   টাঙ্গাইলে স্কুলছাত্রীকে তুলে নিয়ে গণধর্ষণ

টাঙ্গাইলে স্কুলছাত্রীকে তুলে নিয়ে গণধর্ষণ

সেপ্টেম্বর ২৪, ২০২০ - ১২:৪৭ অপরাহ্ণ

টাঙ্গাইলের দেলদুয়ারে ৬ষ্ঠ শ্রেণির এক ছাত্রীকে গণধর্ষণ করার অভিযোগ উঠেছে তিন বখাটের বিরুদ্ধে।

এ ঘটনায় একজনকে গ্রেফতার করেছে পুলিশ। নির্যাতিতাকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। অভিযুক্তদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি নির্যাতিতা ও তার স্বজনদের।

গণমাধ্যমের সামনে নির্যাতনকারীদের বিচার চাইতে গিয়ে কান্নায় ভেঙে পড়েন বড় ভাই। নির্যাতিতা ও স্বজনরা জানান, একই এলাকার বখাটে যুবক মাসুদ দীর্ঘদিন ধরে উত্যক্ত করে আসছিলো।

সবশেষ গত শনিবার সন্ধ্যায় মেয়েটি নিজ বাড়ির সামনে দাঁড়িয়ে ছিলো। এসময় মাসুদসহ মুখোশ পড়া তিন যুবক এসে তাকে জোর করে নৌকায় তুলে নিয়ে যায়। পরে তাকে একটি নির্জন এলাকায় নিয়ে ধর্ষণ করে অভিযুক্তরা। পাশাপাশি কাউকে কিছু জানালে প্রাণে মেরে ফেলার হুমকি দেয়। পরে মেয়েটি অসুস্থ হয়ে পরলে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে টাঙ্গাইল ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে ভর্তি করা হয় বলে জানান কর্তব্যরত ডাক্তার মো. নজরুল ইসলাম।

এ ঘটনায় অভিযুক্তদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানিয়েছেন মানবাধিকার কর্মী শেলী আক্তার।

ধর্ষণের ঘটনায় একজনকে গ্রেফতার করা হয়েছে। অপর আসামীদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে বলে জানিয়েছেন টাঙ্গাইল সদর ও দেলদুয়ার সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার রেজাউর রহমান।

বুধবার (২৪ সেপ্টেম্বর) বিকেলে নির্যাতিতার মা বাদী হয়ে দেলুয়ার থানায় বখাটে মাসুদকে প্রধান আসামী করে তিন জনের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা করেছেন।

আপনার মতামত জানানঃ