ক্রাইম পেট্রোল বিডি  »  বিনোদন   »   টাকা ফেরত চাইছেন শ্রোতারা!

টাকা ফেরত চাইছেন শ্রোতারা!

August 26, 2016 - 11:15 AM

বলিউড অভিনেতা ববি দেওল। নব্বইয়ের দশকে তরুণদের আইকন ছিলেন তিনি। কিন্তু এখন এই অভিনেতার গান শুনেই কিনা টাকা ফেরত চাইছেন শ্রোতারা!

অভিনয়ের পর এখন ডিজে হওয়ার চেষ্টা করছেন ববি দেওল। অনেকদিন থেকে এ জন্য অনুশীলনও করছেন বলে শোনা গেছে। সম্প্রতি দিল্লির একটি নাইট ক্লাবে তাকে পারফর্ম করার জন্য অনুরোধ করা হয়। নির্ধারিত সময়ের আগে সব টিকিটও বিক্রি হয়। কিন্তু বিপত্তি বাধে অনুষ্ঠান শেষে।

ভারতীয় একটি সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদনে বলা হয়েছে, ববি পার্টির পুরোটা সময় তার গুপ্ত সিনেমার গান বাজান। এতে বিরক্ত হয়ে কিছু সংখ্যক লোক নাইট ক্লাবের ম্যানেজারের কাছে তাদের টিকিটের মূল্য ফেরত চান।

একটি সূত্রের বরাত দিয়ে সংবাদমাধ্যমটি জানায়, এটি ছিল ডিজে হিসেবে ববির প্রথম পারফর্ম। শুরুতে তিনি তার ১৯৯৭ সালে মুক্তিপ্রাপ্ত গুপ্ত সিনেমার গান বাজান এবং পুরো রাত তিনি ঘুরে ফিরে এটাই বাজাতে থাকেন। শেষ রাতের দিকে একদল শ্রোতা তাদের টিকিটের টাকা ফেরতের দাবি করেন। তারা ভীষণ ক্ষিপ্ত ছিলেন কারণ টিকিটের মূল্য ছিল ২৫০০-৪০০০ রুপি।

তবে গোলমাল শুরুর আগেই ববি ওই স্থান ত্যাগ করেছিলেন বলে জানা গেছে।

নব্বইয়ের দশকের জনপ্রিয় থ্রিলার সিনেমা গুপ্ত। এতে ববি দেওল ছাড়াও ছিলেন কাজল এবং মনিষা কৈরালা। সিনেমার গানগুলো সেই সময় দর্শকের মাঝে বেশ সাড়া ফেলেছিল।

আপনার মতামত জানানঃ