ক্রাইম পেট্রোল বিডি  »  খেলাধুলা   »   টাইগারদের ২৩৪ টার্গেট দিল আফগানরা

টাইগারদের ২৩৪ টার্গেট দিল আফগানরা

September 23, 2016 - 3:17 PM

ক্রীড়া ডেস্ক: রোববার তিন ম্যাচ ওয়ানডের প্রথমটিতে মুখোমুখি হবে বাংলাদেশ ও আফগানিস্তান। এর আগে একমাত্র প্রস্তুতি ম্যাচে নিজেদের পরখ করে নিতে আজ মাঠে নেমেছে দু’দলের খেলোয়াড়রা। প্রস্তুতি ম্যাচে আজ ফতুল্লার খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামে আগে ব্যাট করে বিসিবি একাদশকে ২৩৪ রানের টার্গেট দিয়েছে আফগানরা।

ফতুল্লায় সকালে টস জিতলেও আফগানদের আগে ব্যাটিংয়ের আমন্ত্রন জানান বিসিবি একাদশের অধিনায়ক ইমরুল কায়েস। ব্যাটিংয়ে নেমে শুরুটা ভালো করতে না পারলেও মিডলঅর্ডারে দারুণ বোঝাপড়ায় লড়াকু পুঁজি পেয়েছে আফগানিস্তান।

আফগানিস্তান ইনিংসে সর্বোচ্চ সংগ্রহ এসেছে হাসমতউল্লাহ শাইদির ব্যাট হতে। ৯৬ বল মোকাবেলায় ৪ বাউন্ডারি ও একটি ওভার বাউন্ডারীতে ৬৯ রান করেন তিনি। দ্বিতীয় সর্বোচ্চ ৩২ রান করেন মিরওয়েজ আশরাফ। এছাড়া দলীয় অধিনায়ক আসগর স্টানিকজাই ৩১ ও রশিদ খান ৩০ রান করেন।তবে বিসিবি একাদশের বোলার আলাউদ্দিন বাবু ও মেহেদী হাসান মিরাজদের বোলিং নৈপুণ্যে রান পাহাড়ের দিকে এগুতো পারেনি সফরকারীরা। শেষপর্যন্ত ৪৯.২ ওভারে ২৩৩ রান তুলে অলআউট হয়ে যায় দলটি।

বল হাতে বিসিবি একাদশের হয়ে আলাউদ্দিন বাবু ও মেহেদী হাসান মিরাজ ৩টি করে উইকেট লাভ করেন। এছাড়া আবু হায়দার রনি শুভাশিস রায় ২টি করে উইকেট লাভ করেন।

আপনার মতামত জানানঃ