ক্রাইম পেট্রোল বিডি  »  ক্রাইম   »   টঙ্গীতে প্রবাসীকে কুপিয়ে হত্যা

টঙ্গীতে প্রবাসীকে কুপিয়ে হত্যা

October 6, 2016 - 10:20 AM
কুপিয়ে হত্যা

টঙ্গী প্রতিনিধি: গাজীপুর জেলার টঙ্গীতে গতকাল বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টায় এরশাদনগর ৪ নং ব্লক এলাকায় পুর্ব শত্রুতার জেরে মোঃ দেলোয়ার হোসেন (২৫) নামে এক প্রবাসীকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে।
সূত্রে জানা যায়, বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টায় টঙ্গীর এরশাদগনর ৪নং ব্লকে দেলোয়ারের বাড়ি থেকে তার বোন মুক্তা’র মাধ্যমে তাদের বড় ভাই শরিফ মাডার মামলার পালাতক আসামি জালালের আসবাব পত্র বের করে নেওয়ার সময় শরিফের স্ত্রী রুনা, পিচ্ছি হোসেন, সাটার বাবু, সালু ও অজ্ঞাত আরো কয়েকজন মিলে মুক্তাকে জালালের আসবাবপত্র নিতে বাধা দেয়। এসময় মুক্তার সাথে তাদের কথা কাটা কাটি হয়। এর এক পর্যায়ে রুনসহ সাথে থাকা পিচ্ছি হোসনে, সাটার বাবু সবাই মিলে মুক্তাকে মারধর শুরু করে। এসময় খবর পেয়ে দেলোয়ার এসে বোনকে মারধর করার কারন জানতে চাইলে তারা দেলোয়ারকে ছুরি দিয়ে পেটে ও উরুতে উর্পযপুরি আঘাত করে পালিয়ে যায়। পরে আশপাশের লোকজন তাকে উদ্ধার করে টঙ্গী সরকারি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। নিহত দেলোয়ার গত এক মাস পূর্বে মালয়েশিয়া থেকে দেশে আসেন। ঘটনাস্থল র‌্যাব, পুলিশ পরিদর্শন করেছে।
টঙ্গী মডেল থানার ওসি (তদন্ত) মোঃ আমিনুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এব্যাপারে থানায় মামলার প্রস্তুতি চলছে। আসামিদের গ্রেফতার করার জন্য অভিযান অব্যাহত আছে।

আপনার মতামত জানানঃ