ক্রাইম পেট্রোল বিডি  »  সারা বাংলা   »   টঙ্গীতে জিএমপি’র পুলিশ কমিশনারের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত

টঙ্গীতে জিএমপি’র পুলিশ কমিশনারের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত

সেপ্টেম্বর ২, ২০২০ - ৯:২৩ অপরাহ্ণ

অমল ঘোষ, টঙ্গী (গাজীপুর) প্রতিনিধি :  গাজীপুর মেট্রো-পলিটন পুলিশের পুলিশ কমিশনার মোঃ আনোয়ার হোসেনের পদোন্নতী হয়ে চট্টগ্রাম রেঞ্জের উপ-পুলিশ মহাপরিদর্শক হিসেবে বদলী হওয়ার পর আজ বুধবার দুপুরে টঙ্গী পূর্ব থানার আয়োজনে বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে।

দুপুর ২ টায় টঙ্গী পূর্ব থানার হলরুমে ওসি মুহাম্মদ আমিনুল ইসলামের সভাপতিত্বে বিদায়ী এ সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, গাজীপুর মেট্রোপলিটন পুলিশ কমিশনার মোঃ আনোয়ার হোসেন বিপিএম বার, পিপিএম বার।

 

এসময় আরো উপস্থিত ছিলেন, গাজীপুর মেট্রোর উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ) ইলতুৎ মিশ, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার শাহদাত হোসেন, টঙ্গী পশ্চিম থানার অফিসার ইনচার্জ মোঃ এমদাদুল হক, উভয় থানার ওসি তদন্ত দেলোয়ার হোসেন এবং মোহাম্মদ জাহিদুল ইসলামসহ অন্যান্য পুলিশ কর্মকর্তা ও সদস্যরা।

পুলিশ কমিশনার মোঃ আনোয়ার হোসেন বলেন, গাজীপুর মেট্রোপলিটনে দায়িত্ব নেয়ার পর সততা ও নিষ্ঠার সাথে আমি দায়িত্ব পালন করার চেষ্টা করেছি। এছাড়া মাদক, সন্ত্রাস, চাঁদাবাজ ও যানজটমুক্ত করার লক্ষ্যে ব্যাপক কাজ করেছি। আপনারা আমার জন্য দোয়া করবেন। আমি যেন চট্টগ্রাম রেঞ্জেও আমার উপর অর্পিত দায়িত্ব যথাযত ভাবে পালন করতে পারি। আমি আপনাদের সর্বাঙ্গীন মঙ্গল ও উন্নতি কামনা করি। এ সময় উপস্থিত সকলে আবেগ আপ্লুত হয়ে পড়েন।

আপনার মতামত জানানঃ