ক্রাইম পেট্রোল বিডি  »  ক্রাইম   »   ঝিনাইগাতীতে চুরাই কাঠসহ আটক-১

ঝিনাইগাতীতে চুরাই কাঠসহ আটক-১

September 6, 2016 - 12:07 PM

শেরপুর থেকে এসএম আজিজুল হাকিম শিমুল ও মাহফুজুর রহমান সোহাগঃ শেরপুরের ঝিনাইগাতী উপজেলায় বড় গজনী এলাকার বন থেকে প্রায় ২পিচ আকাশমনী গাছসহ রুবেল মিয়া (২২) নামের এক যুবককে আটক করেছে ঝিনাইগাতী নকশী ক্যাম্প বিজিবি।

এলাকাবাসী, বিজিবি ও উপজেলা নির্বাহী অফিস সূত্রে জানা গেছে, আজ সোমবার দুপুর ১২ দিকে ঝিনাইগাতী উপজেলায় বড় গজনী এলাকার বন থেকে প্রায় ২পিচ আকাশমনী গাছ কেটে ফেলে দুর্বৃত্তরা। পরে এই গাছগুলি রুবেল মিয়া তার ঘোড়ার গাড়ীতে করে নিয়ে যাচ্ছিল। পরে খবর পেয়ে ঘটনাস্থলে উপজেলা নির্বাহী অফিসার মোঃ সেলিম রেজা, উপজেলা ভাইস চেয়ারম্যান আমিরুল ইসলাম, বিজিবি নকশী ক্যাম্প সুবেদার মোঃ নাজিম উদ্দিন, ১নং কাংসা ইউনিয়নের চেয়ারম্যান মোঃ জহুরুল হক, ৭নং ওয়ার্ডের মেম্বার মোঃ জাহাঙ্গীর আলম মিষ্টার, উপজেলা যুবলীগের সভাপতি মোঃ আবুল কালাম আজাদ উপস্থিত হয়ে গাছসহ গাড়ী চালক রুবেল আটক করে। উপজেলা নির্বাহী অফিসার মোঃ সেলিম রেজা বলেন, অবৈধভাবে গাছ কাটা আইন লংঘন ও অপরাধ। অবৈধ গাছ চোরদের ধরতে আরো ব্যাপক অভিযান চালানো হবে।12.

ছবিতেঃ ঝিনাইগাতী উপজেলায় বড় গজনী এলাকার বন থেকে প্রায় ২পিচ আকাশমনী গাছসহ রুবেল মিয়া (২২) নামের এক যুবককে আটক করেছে ঝিনাইগাতী নকশী ক্যাম্প বিজিবি।

আপনার মতামত জানানঃ