ক্রাইম পেট্রোল বিডি  »  ক্রাইম   »   ঝালকাঠিতে জমিজমা সংক্রান্ত বিরোধে প্রতিপক্ষের হামলায় এক যুবক নিহত, আহত-৬ এবং আটক- ৪

ঝালকাঠিতে জমিজমা সংক্রান্ত বিরোধে প্রতিপক্ষের হামলায় এক যুবক নিহত, আহত-৬ এবং আটক- ৪

October 15, 2016 - 2:09 PM

ঝালকাঠি প্রতিনিধি,মো.মোছাদ্দেক বিল্লাহ্
ঝালকাঠি সদর উপজেলার বাসন্ডা এলাকায় জমিজমা সংক্রান্ত বিরোধে দু‘পক্ষের সংর্ঘষে জাকির হোসেন নামের এক যৃবক নিহত হয়েছে। আহত হয়েছেন নারীসহ আরো ৬জন। এ ঘটনায় হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ৪ জনকে আটক করেছে পুলিশ।
ঝালকাঠি সদর থানার ওসি মো. মাহে আলম জানান, শুক্রবার বিকেলে বাসন্ডা ইউনিয়নের কুনিয়ারি গ্রামে জাকির হোসেন সিকদার ও মোস্তফা কাজীর গংয়ের সাথে জমি সংক্রান্ত বিরোধে সংর্ঘষের ঘটনা ঘটে। এতে ৬ ব্যক্তি আহত হয়। এদের মধ্যে আহত জাকির জাকির হোসেনকে (৩৩) আশংকাজনক অবস্থায় প্রথমে ঝালকাঠি সদর হাসপাতাল এবং পরে বারিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে রাত ৯টায় চিকিৎসাধীন অবস্থায় জাকিরের মৃত্যু হয়। এখন পর্যন্ত নিহত জাকিরের পরিবারের পক্ষ থেকে কোন লিখিত অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে। তবে আইনশৃঙ্খলার স¦ার্থে ঘটনার সাথে জড়িত সন্দেহে ঝালকাঠি সদর হাসপাতালে চিকিৎসাধীন ৪ ব্যক্তিকে আটক করা হয়েছে।
নিহত জাকিরের ছোট ভাইয়ের স্ত্রী মোসা. মুন্নী জানায়, ঘরের চালে হেলিঢে পড়া রেন্ট্রি গাছের ডাল কাটাতে গেলে মোস্তফা গাজী ও তাদের লোকজন আমাদের উপর হামলা চালায় এবং শাবল দিয়ে সজোরে আঘাত করায় ভাশুর জাকির হোসেন জ্ঞান হারিূয়ে মাটিতে লুটিয়ে পড়ে। সাথে সাথে তাকে বরিশাল হাসাপতালে নেয়া হয়, সেখানে তিনি মারা যায়।

আপনার মতামত জানানঃ