ক্রাইম পেট্রোল বিডি  »  ক্রাইম   »   জয়পুরহাটে ১৪ মাদকসেবী ও ১০ জুয়াড়ি আটক

জয়পুরহাটে ১৪ মাদকসেবী ও ১০ জুয়াড়ি আটক

সেপ্টেম্বর ২২, ২০২০ - ৫:৪৩ অপরাহ্ণ
জয়পুরহাটে ১৪ মাদকসেবী ও ১০ জুয়াড়ি আটক

জয়পুরহাটের আক্কেলপুর উপজেলার পৃথক ৩টি স্থানে অভিযানে চালিয়ে ১৪ মাদকসেবী ও ১০ জুয়াড়িকে আটক করেছে র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন র‍্যাব-৫ এর সদস্যরা।

মঙ্গলবার (২২ সেপ্টেম্বর) বিকেলে এ তথ্য নিশ্চিত করেছেন জয়পুরহাট র‍্যাব-৫ ক্যাম্পের কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মোহাইমেনুর রশিদ।

স্থানীয় সাংবাদিকদের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে জানা যায়, আক্কেলপুর উপজেলার কড়ইতলা, বগুড়া বাসষ্ট্যান্ড ও সিদ্দিক মোড় এলাকায় র‍্যাব অভিযান চালায়। এ সময় দেশীয় মদ, গাজা, কলকি, তাস, জুয়া খেলার নগদ অর্থসহ ১৪ জন মাদকসেবীকে আটক করা হয়।

আটককৃত মাদকসেবীরা হলেন- লিটন কুমার ঘোষ (৪৩), সাগর ইসলাম (২৫), আব্দুর রউফ (৩৫), হাবিবুল ইসলাম টিটু (৩১), শয়ন কুমার (২৩), জয়নাল আবেদীন জয় (২০), মেহেদী হাসান (১৯), স্মরণ হোসেন (২১), বিপ্লব ইসলাম (২২), সাগর হোসেন (১৫), সামিও হোসেন সাবিদ (১৯), আরেফিন সিদ্দিক অভি (২০), রাকিব হোসেন (১৮) ও রাকিব হোসেন (১৭)।

একই সময়ে জুয়াড়ি মিজানুর রহমান চপল (৫০), সজল হোসেন (২৬), সোহাগ সরদার (৩২), শ্রী কৃষ্ণ হাওলাদার (৩৫), সেলিম রেজা (৩৫), আঙ্গুর (৫৫), লাবলু (৩২), আইজুল ইসলাম (৩৭), জুয়েল হোসেন (৩৫), মিলন হোসেন (৩৬)কে জুয়া খেলারত অবস্থায় আটক করা হয়েছে।

জয়পুরহাট র‍্যাব-৫ ক্যাম্পের কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মোহাইমেনুর রশিদ বলেন, ‘পরবর্তীতে আটক মাদকসেবী ও জুয়াড়িদের বিরুদ্ধে আক্কেলপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন এবং প্রকাশ্যে জুয়া আইনে মামলা দায়ের করা হয়েছে।

আপনার মতামত জানানঃ