ক্রাইম পেট্রোল বিডি  »  ক্রাইমরাজনীতি   »   জয়পুরহাটে পৌরসভার উপ-নির্বাচনেের পথসভায় ককটেল বিস্ফোরণ

জয়পুরহাটে পৌরসভার উপ-নির্বাচনেের পথসভায় ককটেল বিস্ফোরণ

অক্টোবর ৫, ২০২০ - ১১:১৬ পূর্বাহ্ণ

জয়পুরহাটের কালাই পৌরসভার উপ-নির্বাচনে আ’লীগ দলীয় প্রার্থী বেলাল তালুকদারের পথসভায় ককটেল বিস্ফোরণের অভিযোগ পাওয়া গেছে।

রোববার (০৪ অক্টোবর) রাত সাড়ে ১০টার দিকে কালাই পৌর শহরের কাজী পাড়া মহল্লায় এ ঘটনা ঘটে। এ সময় পরপর ৩টি ককটেল বিস্ফোরণের ঘটনায় আব্দুল লতিফ নামে এক কর্মী আহত হয়।

প্রত্যক্ষদর্শীরা জানান, কালাই পৌরসভার মেয়র ও উপজেলা আ’লীগের সভাপতি হালিমুল আলম জন মারা যাওয়ায় আগামী ১০ অক্টোবর মেয়র পদে ভোট গ্রহণের তারিখ নির্ধারণ করে নির্বাচন কমিশন। এরই ধারাবাহিকতায় রোববার রাতে নৌকা মার্কার প্রার্থী বেলাল তালুকদার নেতাকর্মী নিয়ে পথসভা শেষে কাজী পাড়া মহল্লায় খাবার প্যান্ডেলে প্রবেশ করছিলেন। এ সময় হঠাৎ করেই পরপর ৩টি ককটেল বিস্ফোরণ হয় এবং ২টি অবিস্ফোরিত ককটেল মঞ্চের নিচ থেকে উদ্ধার করা হয়।

এ ঘটনায় আব্দুল লতিফ নামে এক কর্মী আহত হলে স্থানীয়রা তাকে উদ্ধার করে কালাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে দুটি তাজা ককটেল জব্দ করে।

এ ব্যাপারে জয়পুরহাটের সহকারী পুলিশ সুপার ইশতিয়াক আলম বলেন, ‘খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে বিস্ফোরণ হওয়া দুটি ককটেলের খোসা এবং টেপ পেঁচানো দুটি তাজা ককটেল উদ্ধার করা হয়েছে।’

আপনার মতামত জানানঃ