ক্রাইম পেট্রোল বিডি  »  ক্রাইমসারা বাংলা   »   জয়পুরহাটে নিখোঁজের দুই দিন পর ব্যবসায়ীর মরদেহ উদ্ধার

জয়পুরহাটে নিখোঁজের দুই দিন পর ব্যবসায়ীর মরদেহ উদ্ধার

জুলাই ২৩, ২০২০ - ১২:৫৪ অপরাহ্ণ
মরদেহ উদ্ধার

জয়পুরহাটের গুলশান মোড় এলাকায় নিখোঁজের দুই দিন পর পুকুর থেকে শহিদুল ইসলাম (৫৫) নামে এক হোটেল ব্যবসায়ীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২৩ জুলাই) সকালে তার মরদেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। নিহত শহিদুল ইসলাম জয়পুরহাট শহরের দক্ষিণ বুলুপাড়া মহল্লার ফয়েজ উদ্দিনের ছেলে।

জয়পুরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহরিয়ার খান জানান, জয়পুরহাট শহরের মাছূয়া বাজারে নবিনা হোটেল এন্ড রেষ্টুরেন্ট পরিচালনাকারী শহিদুল ইসলাম প্রতিদিনের নেই হোটেল বন্ধ করে মঙ্গলবার রাতে বাড়ি ফেরার কথা ছিল। কিন্তু সেই রাতে এবং পরের দিন বুধবারও তার কোন খোঁজ খবর মেলেনি। অবশেষে বৃহস্পতিবার (২৩ জুলাই) সকাল ৮টায় তার বাসার পাশে একটি পুকুরে লাশ ভেসে ওঠে। এ সময় ওই এলাকার মেহরাব নামে ১২ বছরের এক কিশোর মরদেহটি প্রথম দেখে এবং সবাইকে খবর দেয়। পরে ঘটনাস্থলে পুলিশ গিয়ে তার মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালের মর্গে পাঠিয়ে দেয়।

পরিবারের সদস্যদের বরাত দিয়ে ওসি আরো জানান, হোটেল ব্যবসায়ী শহিদুল ইসলাম দীর্ঘদিন যাবৎ মাদকাসক্ত ছিলেন। ধারণা করা হচ্ছে- মাদকাসক্ত অবস্থায় পুকুর পাড় দিয়ে বাসায় ফেরার পথে পানিতে পড়েই তার মৃত্যু হয়েছে। তবে ময়না তদন্ত রিপোর্ট হাতে পেলে কিভাবে তার মৃত্যু হয়েছে বিস্তারিত জানা যাবে।

আপনার মতামত জানানঃ