ক্রাইম পেট্রোল বিডি  »  সারা বাংলা   »   জেলা পরিষদ নির্বাচন সরে দাঁড়ালেন আওয়ামী লীগের দুই বিদ্রোহী প্রার্থী

জেলা পরিষদ নির্বাচন সরে দাঁড়ালেন আওয়ামী লীগের দুই বিদ্রোহী প্রার্থী

December 10, 2016 - 7:12 AM

নিজস্ব প্রতিবেদক, বরিশাল : জেলা পরিষদ নির্বাচন থেকে সরে দাঁড়ালেন আওয়ামী লীগের দুই বিদ্রোহী প্রার্থী।

দলীয় সমর্থন না পেয়ে বিদ্রোহী প্রার্থী হিসেবে মনোনয়ন দাখিল করেন বরিশাল জেলা আওয়ামী লীগের সহ সভাপতি মোহাম্মদ হোসেন চৌধুরী ও সদ্য পদত্যাগকারী উপজেলা চেয়ারম্যান ও বানারীপাড়া উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মো. গোলাম ফারুক।

শনিবার সকাল ১০ টার দিকে তারা সহকারী রিটার্নিং অফিসার ও সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. হুমায়ুন কবিরের নিকট প্রার্থিতা প্রত্যাহারপত্র জমা দেন।

এ সময় সেখানে উপস্থিত ছিলেন বরিশাল-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট তালুকদার মোহাম্মাদ ইউনুস, সদর উপজেলা চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা সাইদুর রহমান রিন্টু।

একই সাথে তারা নির্বাচনে আওয়ামী লীগের একক প্রার্থী মো. মইদুল ইসলামের প্রধান নির্বাচন সমন্বয়কারী হিসেবে দায়িত্ব নিয়েছেন বলে নিশ্চিত করেছেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট তালুকদার মোহাম্মাদ ইউনুস।

এর আগে শুক্রবার সকালে ঢাকার কলাবাগানস্থ স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও বরিশাল জেলা আওয়ামী লীগের সভাপতি সংসদ সদস্য আবুল হাসানাত আব্দুল্লাহর বাসভবনের প্রার্থীদের নিয়ে জরুরি সভা হয়।

ওই সভায় জেলা আওয়ামী লীগের সহ সভাপতি মোহাম্মদ হোসেন চৌধুরী এবং সদ্য পদত্যাগকারী উপজেলা চেয়ারম্যান মো. গোলাম ফারুকের মনোনয়ন প্রত্যাহারের সিদ্ধান্ত নেওয়া হয়।

বিষয়টি জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক অ্যাডভোকেট এম মুনসুর আহমেদের স্বাক্ষরিত একটি প্রেস বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়।

এদিকে বরিশাল জেলা পরিষদ নির্বাচনে এখন পর্যন্ত চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করছেন খান আলতাফ হোসেন ভুলু ও আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী মো. মইদুল ইসলাম।

তবে এ ব্যাপারে পরস্পর পরস্পরকে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী ও বিদ্রোহী প্রার্থী বলে দাবি করে যাচ্ছেন।

আপনার মতামত জানানঃ