ক্রাইম পেট্রোল বিডি  »  খেলাধুলা   »   জুয়ার অংশ নন বালোতেল্লি

জুয়ার অংশ নন বালোতেল্লি

September 3, 2016 - 2:47 PM

ক্রীড়া ডেস্ক : দুর্দান্ত প্রতিভার জন্য বিশ্বের নামকরা অনেক কোচও মারিও বালোতেল্লির প্রশংসা করে থাকেন। তবে মাঠের বাইরে এবং ভেতরে অপেশাদার আচরণ এবং বেঁফাস মন্তব্যের জন্য অনেকেরই চক্ষুশূল তিনি। গতবার ইন্টার মিলানে ধারে খেলতে গিয়ে বাজে একটি মৌসুম কাটিয়েছেন লিভারপুল এই তারকা।

এবার ফ্রি-ট্রান্সফার হিসেবে ইংলিশ ক্লাব লিভারপুল থেকে লিগ ওয়ানের দল নিসে পাড়ি দিয়েছেন মারিও বালোতেল্লি। তবে তাকে দলে ভেড়াতে ফ্রেঞ্চ লিগের দলটি কোনো ‘জুয়া খেলা’য় অংশ নেয়নি বলে মন্তব্য করেছেন মারিও।

সাম্প্রতিক ইনজুরি আর ফর্মহীনতার জন্য বালোতেল্লিকে নিয়ে খোঁচা দিয়েছিলেন লিভারপুলের প্রাক্তন ডিফেন্ডার জ্যামি ক্রেইগহার। তিনি বলেছিলেন, নিস বাজে জিনিস নিয়ে খেলছে। যেখানে ও ইতালিয়ানের কাছে কিছুই নয়।

তবে সমালোচনায় কান না দিয়ে নতুন ক্লাব নিসের হয়ে কঠোর পরিশ্রমের আভাস দিয়েছেন মারিও, ‘এখানে আমার আসাটা ম্যানেজমেন্টের ব্যাপার। আরও অনেক ক্লাব আছে, যারা আমার প্রতি আগ্রহ দেখিয়েছে। তবে আমি নিসকে পছন্দ করেছি। আর ১৬ বছর বয়স থেকে আমাকে নিয়ে অনেক কথা লেখা হয়েছে। মনে হয় আমি কোনো বিপদে নেই।’

নিসে যোগ দেওয়াকে ভিন্নভাবে দেখছেন না জানিয়ে মারিও বলেন, ‘নিজেকে আমি জুয়া খেলা মনে করি না। আমার শারীরিক অবস্থা খ্বুই ভালো। এখন আমার নিয়মিত খেলে যাওয়া দরকার। অভিজ্ঞতা দিয়ে সেরা পারর্ফম করাটা আমার ইচ্ছা রয়েছে।’

আপনার মতামত জানানঃ