ক্রাইম পেট্রোল বিডি  »  সারা বাংলা   »   জামালপুরে একে একে চার সন্তানের জন্ম

জামালপুরে একে একে চার সন্তানের জন্ম

আগস্ট ১৯, ২০২০ - ১১:৩৩ পূর্বাহ্ণ

জামালপুরে এক সঙ্গে চার সন্তানের জন্ম দিয়েছেন আনোয়ারা বেগম (৩০) নামের এক গৃহবধূ। এদের মধ্যে দু’টি ছেলে ও দু’টি কন্যাসন্তান। মঙ্গলবার (১৮ আগস্ট) সকালে জেলা শহরের জিয়া হেলথ কমপ্লেক্স নামে বেসরকারি একটি হাসপাতালে ওই চার সন্তানের জন্ম হয়।

পারিবারিক সূত্রে জানা যায়, জামালপুরের মাদারগঞ্জ উপজেলার গুনারীতলা ইউনিয়নের শিংদহ গ্রামের বেলাল মিয়ার স্ত্রী আনোয়ারা গর্ভবতী হলে চিকিৎসক তাকে জমজ সন্তান হবে বলে জানিয়েছিলেন। সোমবার (১৭ আগস্ট) রাত থেকে প্রসববেদনা শুরু হলে মঙ্গলবার সকালে তাকে জামালপুর শহরের জিয়া হেলথ কমপ্লেক্স হাসপাতালে নেওয়া হয়। হাসপাতালে যাওয়ার কিছুক্ষণ পরেই প্রথমে একটি কন্যা সন্তানের জন্ম দেন তিনি। পরে প্রায় এক ঘণ্টা অপেক্ষা করার পর আর কোনো সন্তান না হলে চিকিৎসকের পরামর্শে অস্ত্রোপচারের (সিজার) মাধ্যমে বাকি তিন সন্তানের জন্ম হয়। আনোয়ারার আরও দু’টি কন্যা সন্তান রয়েছে।

ওই হাসপাতালের গাইনি বিভাগের সার্জন ডা. সাজদা-ই-জান্নাত তনু গণমাধ্যমকে জানান, আনোয়ারাসহ তার চার সন্তানই সুস্থ আছেন। নবজাতকদের ওজন স্বাভাবিকের চেয়ে কিছুটা কম থাকায় তাদের স্পেশাল কেয়ারের জন্য জামালপুর সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

আপনার মতামত জানানঃ