ক্রাইম পেট্রোল বিডি  »  জাতীয়   »   ‘জমি দখলকারীদের বিরুদ্ধে সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে’

‘জমি দখলকারীদের বিরুদ্ধে সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে’

অক্টোবর ১৯, ২০২০ - ৬:০৬ অপরাহ্ণ

যারা অন্যের জমি দখল করে তাদের বিরুদ্ধে সবাইকে ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানিয়েছেন মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম (এমপি)।

সোমবার (১৯ অক্টোবর) দুপুরে পিরোজপুর জেলা শিল্পকলা একাডেমিতে হিন্দুধর্মীয় কল্যাণ ট্রাস্ট পিরোজপুর জেলা শাখার আয়োজনে এক মতবিনিময় সভায় মন্ত্রী এ কথা বলেন।

এ সময় মন্ত্রী আরও বলেন, পৃথিবীর কোনো ধর্মেই খারাপ কাজ করতে বলা হয়নি। আমাদের মধ্যে অজ্ঞতার কারণে আমরা নিজেরাই বিভেদ সৃষ্টি করি। পিরোজপুর থেকে সব ধরণের ইভটিজিং ও নারী নির্যাতন বন্ধ করকে হবে। যাতে রাস্তাঘাটে নারীরা নিরাপদে চলাচল করতে পারে। শেখ হাসিনা যতদিন আছে আওয়ামী লীগ যতদিন আছে অসাম্প্রদায়িক বাংলাদেশকে আমাদের বাঁচিয়ে রাখতে হবে। সেখানে কাঁধে কাঁধ মিলিয়ে আমরা এগিয়ে যাব। লক্ষ্য রাখতে হবে কোন ভাবে যেন ঐ একাত্তরের দুর্বৃত্ত জামাত এবং জামাতের পৃষ্ঠপোষক বিএনপি এরা যেন বাংলাদেশকে আবার নষ্ট করতে না পারে এটা মাথায় রাখতে হবে।

সুরঞ্জিত দত্ত লিটুর সভাপতিত্বে এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক আবু আলী মো. সাজ্জাদ হোসেন, পুলিশ সুপার হায়াতুল ইসলাম খান প্রমুখ। এ সময় সদর উপজেলার পূজামণ্ডপগুলোতে প্রধানমন্ত্রী, মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী, জেলা পরিষদ এবং জেলা পরিষদের চেয়ারম্যান মহিউদ্দিন মহারাজের পক্ষ থেকে নগদ অর্থ বিতরণ করা হয়।

Tags:

আপনার মতামত জানানঃ